সর্বশেষ
মঙ্গলবার ১লা কার্তিক ১৪২৫ | ১৬ অক্টোবর ২০১৮

নির্বাচন নিয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য দিচ্ছে বিএনপি: কাদের

বুধবার, জুন ২৭, ২০১৮

Qader-news-bg20180207111956.jpg
বিডিলাইভ রিপোর্ট :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি জাতির সামনে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করছে।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ গাজীপুরের নির্বাচনের মাধ্যমে আবারও প্রমাণ করেছে- নেতিবাচক রাজনীতির দিনশেষ, সাম্প্রদায়িক রাজনীতির দিন শেষ; বোমাবাজি-লুটপাটের রাজনীতির দিনশেষ।

বুধবার (২৭ জুন) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন-পরবর্তী এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মরিয়া হয়ে মাঠে নেমেছে। গাজীপুর সিটি নির্বাচনে প্রচারণা থেকে শুরু করে ভোটগ্রহণ পর্যন্ত কোনো সংঘাতের ঘটনা ঘটেনি। সব প্রার্থীর মধ্যে সম্প্রীতি বজায় রেখে শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, খুলনার পর গাজীপুরেও আওয়ামী লীগের বিজয় হলো। আগামীতেও আমাদের বিজয় হবে। এগুলো সরকারের উন্নয়ন, দেশের সমৃদ্ধি ও অগ্রগতির ফসল।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটের ফল প্রত্যাখ্যান করে নির্বাচন বাতিল চেয়ে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির ফল প্রত্যাখ্যানের জবাবে দলটিকে বিদেশিদের কাছে নালিশ করার পরামর্শ দেন সেতুমন্ত্রী। এ প্রসঙ্গে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, নালিশ করতে বলুন বিদেশিদের কাছে। তাদের নালিশ গাজীপুরের লোক গ্রহণ করেনি। বাংলাদেশের জনগণ গ্রহণ করেনি।

তিনি বলেন, এখন গাজীপুর নিয়ে একটা আন্দোলন করুক না বিএনপি। দেখুক জনগণ সাড়া দেয় কিনা? দেবে না।

সংবাদ সম্মেলনে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রেসিডিয়াম সদস্য আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


ঢাকা, বুধবার, জুন ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন