সর্বশেষ
রবিবার ৭ই শ্রাবণ ১৪২৫ | ২২ জুলাই ২০১৮

প্রথম দিনেই কত আয় করল 'সঞ্জু'?

শনিবার, জুন ৩০, ২০১৮

14_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবন নিয়ে বায়োপিক ছবি 'সঞ্জু' গতকাল শুক্রবার মুক্তি পায়। মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করেছে ৩৪ কোটি ৭৫ লাখ রুপি। রাজকুমার হিরানি-এর সিনেমা এই বছরের রেকর্ড ভেঙ্গে দিয়েছে।

এই সিনেমার শুটিং শুরু হওয়ার থেকেই উত্তেজনার পারদ চড়ছিল দর্শকদের মনে। প্রথম দিনেই সেটা বড়পর্দায় আসতে উচ্ছাস ফেটে পরে দর্শকদের মনে। প্রথম দিনেই ৩৪.৭৫ কোটি টাকা আয় করেছে শুধু ভারত থেকেই। আশা ছিল সলমান খানের 'রেস থ্রি' ভালো ব্যবসা করবে কিন্তু সেটাকে ছাপিয়ে চলে গিয়েছে রণবীরের 'সঞ্জু'।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, প্রথম দিনের আয় জানিয়েছে দিচ্ছে ব্যবসায়িক দিক দিয়ে ছবিটি রণবীর কাপুর অন্যতম সফল সিনেমা হতে যাচ্ছে।

পরিচালক হিরানি প্রসঙ্গে বলিউডের চলচ্চিত্র সমালোচক রোহিত ভাটনাগর বলেছেন, ছবির গল্প যেমনই হোক না কেন হিরানি এমনভাবে গল্পটা উপস্থাপন করেন যা দর্শক উপভোগ করে। এই প্রথম হিরানি কারো জীবনী নিয়ে বায়োপিক ছবি নির্মাণ করেছেন। সেখানেও তার দক্ষতা সমানভাবে প্রকাশ পেয়েছে। সঞ্জয় দত্তের চরিত্রে রণবীর কাপুর দারুন অভিনয় করেছেন’।

বলিউডের ট্রেন্ড অ্যানালিসিস্ট তরণ আদর্শ জানিয়েছেন টুইট করে। এখন যেহেতু কোনও হলিডে নেই। তাও এই আয় বলিউডের ইতিহাসে বিরল ঘটনা। পাশাপাশি ২০১৮ সেরা প্রথম দিনের আয়ের সিনেমা হয়েছে 'সঞ্জু'।

পরিচালনার পাশাপাশি 'সঞ্জু' ছবিটির স্ক্রিপ্ট লেখা এবং সম্পাদনার কাজটিও করেছেন রাজকুমার হিরানি। রণবীর কাপুর ছাড়াও এই ছবিটিতে আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, আনুশকা শর্মা, ভিকি কৌশল, সোনম কাপুর এবং দিয়া মির্জসহ আরও অনেকে।


ঢাকা, শনিবার, জুন ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৬০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন