সর্বশেষ
রবিবার ৭ই শ্রাবণ ১৪২৫ | ২২ জুলাই ২০১৮

উইন্ডিজ সফরে যাওয়া অনিশ্চিত মাশরাফির

বুধবার, জুলাই ১১, ২০১৮

13.jpg
বিডিলাইভ ডেস্ক :

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাশরাফি বিন মুর্তজার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। স্ত্রী সুমনা হক সুমি অসুস্থ হওয়ায় এখন তার পাশেই থাকতে হচ্ছে বাংলাদেশ অধিনায়ককে।

ওয়ানডে সিরিজকে সামনে রেখে রীতিমতো অনুশীলনও করে যাচ্ছিলেন তিনি। কিন্তু স্ত্রী সুমনা হক সুমি প্রায় দুই সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত হওয়ার পর চিকিৎসকের পরামর্শ নিয়ে বিভিন্ন পরীক্ষা করানো হয়। কিন্তু কিছুতেই কোনো কাজ না হওয়ায় অবশেষে হাসপাতলে ভর্তি করানো হয়।

তাই এখন অসুস্থ স্ত্রীকে সময় দিচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। ওয়ানডে অধিনায়ক সফরে আদৌ যেতে পারবেন কিনা, সেটি নিয়েও আছে শঙ্কা। তবে যেহেতু ওয়ানডে সিরিজ শুরুর আগে এখনও বেশ খানিকটা সময় আছে, চূড়ান্ত সিদ্ধান্ত নিতেও তাই অপেক্ষা করবেন মাশরাফি। ততদিনে স্ত্রীর অবস্থার উন্নতি হলে সফরে যাবেন।

এদিকে সীমিত ওভারের সিরিজকে সামনে রেখে শনিবার ঢাকা ছাড়ার কথা রয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের।

ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুতে অ্যান্টিগা টেস্টে ইনিংস ও ২১৯ রানের ব্যবধানে হেরে লজ্জায় পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। টেস্টের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে সাকিব-তামিমরা।

উল্লেখ্য, আগামী ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। তার আগে ১৯ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব-তামিমরা।


ঢাকা, বুধবার, জুলাই ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১১৩৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন