সর্বশেষ
রবিবার ৭ই শ্রাবণ ১৪২৫ | ২২ জুলাই ২০১৮

টেস্ট খেলা হচ্ছে না শফিউলের

বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮

18.jpg
বিডিলাইভ ডেস্ক :

জ্যামাইকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে রুবেল হোসেনের জায়গায় খেলবেন শফিউল ইসলাম। যা আগে থেকেই চূড়ান্ত করে ফেলেছিল টিম ম্যানেজম্যান্ট কমিটি। কিন্তু বিপদ যেন আর পিছু ছাড়ছে না।

গতকাল বুধবার বাংলাদেশ সময় রাত ১০টার পর ওয়েস্ট ইন্ডিজে ফিল্ডিং প্র্যাকটিস করতে গিয়ে অ্যাঙ্কেলে (পায়ের গোড়ালি) চোট পেয়েছেন শফিউল। ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে আর খেলতে পারবেন না এই পেসার। মিডিয়াপোস্ট সূত্রে এই তথ্য জানা যায়।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, ইনজুরিতে পড়ে শফিউলের আর দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না। তার বদলে তাইজুল ইসলামের অন্তর্ভূক্তির সম্ভাবনা সবচেয়ে বেশি। নান্নু আরও জানান, প্রথম টেস্টের একাদশের সাথে তাইজুলকে ধরে ১২ জনের দল সাজানো হয়েছে। সেখান থেকেই ১১ জনকে বেছে নেয়া হবে।

তাছাড়া, প্রথম টেস্টের পারফরম্যান্স বিবেচনায় রুবেল না থাকার কথা থাকলেও পেস বোলারের কোটায় রুবেলকেও ব্যাকআপে রাখতে হচ্ছে। তাছাড়া তাইজুল দলে আসলেও ওয়েস্ট ইন্ডিজের পিচে আরেকজন বাড়তি স্পিনার খেলানোর সম্ভাবনা নেই বললেই চলে।

উল্লেখ্য, প্রথম টেস্টে বোলাররা ততটা খারাপ না করলেও খুব বাজে পারফরম্যান্স ছিল ব্যাটসম্যানদের। তামিম ইকবাল থেকে শুরু করে মুশফিকুর রহিম কিংবা সাকিব আল হাসান কেউই তাদের ভালো পারফরম্যান্স দেখাতে পারেনি।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন