সর্বশেষ
বুধবার ৩রা শ্রাবণ ১৪২৫ | ১৮ জুলাই ২০১৮

ময়মনসিংহ টিনের চাল কেটে চুরি

বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮

vvv.jpg
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ সদরের সাহেব কাঁচারী বাজারে দুটি মুদি দোকানের টিনের চাল কেটে চুরি করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রায় ৩লাখ ২০টাকার মত চুরি হয়েছে।

বুধবার (১১ জুলাই) দিবাগত মধ্যরাতে ময়মনসিংহ সদর থানার সাহেব কাঁচারী বাজারে মেসার্স রশিদ ট্রেডার্স ও মোতালেব স্টোরে এ চুরির ঘটনা ঘটে।  

চুরি যাওয়া মেসার্স রশিদ ট্রেডার্স এর মালিক এরশাদুল হক জানান, বুধবার ১১জুলাই রাত আনুমানিক ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যাই। আজ সকালে দোকান খুলতে এসে দেখি শার্টারের তালা ভাঙ্গা। পরে দোকানের ভেতরে ঢুকে দেখি ক্যাশের তালা ভেঙ্গে নগদ ৮০হাজার টাকা নিয়ে গেছে। স্টকে থাকা প্রায় ৭৫হাজার টাকার সিগারেট, সাত কার্টুন সাবান, কসমেটিক্স, তেলসহ নিত্য প্রয়োজনীয় ১লাখ ২০হাজার টাকার মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

কি ভাবে এ চুরির ঘটনা ঘটেছে জানতে চাইলে তিনি বলে, আমার দোকানের পিছনে গোদাম ঘর আছে। গোদাম ঘরের চাল কেটে দোকানের ভিতরে ঢুকে এ চুরি করেছে। এ ছাড়াও একই রাতে মোতালেব স্টোরেও একই ভাবে টিনের চাল কেটে চুরির ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে মামলা করবেন বলেও জানিয়েছেন তিনি।  

মোতালেব স্টোরের মালিক মোতালেব জানান, আমার দোকান থেকেও প্রায় ৪৫হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। আমি খুব বেশি নগদ টাকা দোকানে রাখি না।  কারণ এর আগেও এ ধরনের ঘটনা ঘেটেছে। এর আগেও একাধিক বার চুরির ঘটনা ঘটেছে। সাহেব কাাঁচারী বাজারে কমিটি না থাকায় কোন পাহাড়াদার নেই। তবে অচিরেই কমিটি গঠন করে পাহাড়াদারের ব্যবস্থা করা হবে।

নাম প্রকাশ না করার শর্তে একজন বলে, এলাকাই মাদকদ্রব্যের উপদ্রব বেড়েছে। হয়তো মাদক সেবন কারীরাই এসব চুরির ঘটাচ্ছে। মাদক যেন এলাকার যুব সমাজকে ধ্বংস করতে না পারে, সে জন্য মাদক থেকে যুব সমাজকে বাঁচাতে প্রশাসনের সহযোগীতার আশা করছেন স্থানীয়রা।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার এসআই হাফিজুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। থানায় লিখিত কোন অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন