সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

আশা করি বিএনপি নির্বাচনে আসবে: সিইসি

বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮

ea6842f1fade9a3b073bc401ff44fd8f-5aa121a6ddb5b.jpg
বিডিলাইভ রিপোর্ট :

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, আমরা সবাইকে নিয়ে নির্বাচন করবো। আমি এখনও আশা করি বিএনপি নির্বাচনে আসবে।

বৃহস্পতিবার (১২ জুলাই) আগারগাঁওয়ে নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে তিন সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

সিইসি বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশনের নির্বাচন যাতে যাতে প্রশ্নবিদ্ধ না হয় সে জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে। নির্বাচনের পরিবেশ-পরিস্থিতি সঠিক আছে।

সিইসি বলেন, এখন থেকে দুই মাসের মধ্যে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রক্রিয়ার দিকে অনুপ্রবেশ করব। সেই প্রস্তুতির আগে তিন সিটি নির্বাচন- আমাদের নির্বাচন কমিশন, মাঠপর্যায়ে যারা এ নির্বাচন পরিচালনা করবেন এবং এ নির্বাচনে সহায়তাকারী কর্মকর্তাসহ সবার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বৈঠকে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া পুলিশ ও র‍্যাবের মহাপরিদর্শক, তিন বিভাগীয় কমিশনার, রিটার্নিং কর্মকর্তাসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইসির ঘোষিত তফসিল অনুযায়ি আগামী ৩০ জুলাই (রাজশাহী, সিলেট ও বরিশাল) এ তিন সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন