সর্বশেষ
বুধবার ৩রা শ্রাবণ ১৪২৫ | ১৮ জুলাই ২০১৮

ধামইরহাটে আ.লীগ নেতা বাবু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮

mmmm.jpg
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর ধামইরহাটে ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মশিউর রহমান বাবু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

১২ জুলাই বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি উপজেলার আড়ানগর ইউনিয়নের ফতেপুর বাজারে ধামইরহাট-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের উভয় পার্শ্বে অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ, সেবাধর্মী প্রতিষ্ঠান প্রিয়জন যুব সংগঠনের উদ্যোগে এবং ওই ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও ফতেপুর বাজার বণিক সমিতির সহযোগিতায় এ মানববন্ধন কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ওই সংগঠনের সভাপতি সাফি আরমান শুভ।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আড়ানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী কমল, অধ্যক্ষ সাইদুর রহমান, প্রধান শিক্ষক রবিউল ইসলাম, একে আজাদ, প্রধান শিক্ষক আবু ইউসুফ বদিউজ্জামান বকুল, আলহাজ্ব আবু সালেহ, আবু রায়হান, মোসাদ্দেকুর রহমান জিতু প্রমুখ।

মানববন্ধনে নিহত বাবুর নিজ গ্রাম ও আড়ানগর ইউনিয়নের বিপুল সংখ্যক নারী, পুরুষ ও শিশু অংশগ্রহণ করে।

উল্লেখ্য, গত ৯ জুলাই সোমবার বিকেলে আড়ানগর গ্রামের আলহাজ্ব ফয়েজ উদ্দিন মাস্টারের ছেলে ওই ইউনিয়ন আ’লীগের সহসভাপতি মশিউর রহমান বাবু (৪৮) কে মাদকসেবী ও সন্ত্রাসীরা প্রকাশ্যে ছুরিকাঘাত করে। পরদিন বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবু মারা যায়। এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম বলেন, নিহত বাবুর স্ত্রী নাজমুন নাহার বাদী হয়ে থানার একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩জন কে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে যারাই এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকবে তাদের আটক করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন