সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

কুমিল্লায় সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় নিহত ২

শনিবার, জুলাই ১৪, ২০১৮

2.jpg
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর অসুস্থ এক শ্রমিককে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় জেলার সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়া গ্রামের ইতালি প্রবাসী তোফাজ্জল হোসেনের নির্মাণাধীন ভবনের কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. ইয়াছিন (৩৫)। সে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার শৈলমারী গ্রামের আজিজুর রহমানের ছেলে। অসুস্থ ও মৃত অপরজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্মাণাধীন ভবনের কাজ করার সময় ৩ শ্রমিক ওই ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামে। এসময় বিষাক্ত গ্যাসে ওই ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক মারা যায়। গুরুতর অসুস্থ অবস্থায় একজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আদিল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শ্রমিকদের একজনের লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। অপরজনের লাশ উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়াও আরো এক শ্রমিককে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঢাকা, শনিবার, জুলাই ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন