সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

হজ যাত্রীদের জন্য ডিএমপির ফ্রি বাস সার্ভিস

সোমবার, জুলাই ১৬, ২০১৮

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

পবিত্র হজ উপলক্ষে হজ যাত্রীদের আশকোনাস্থ হজ ক্যাম্প হতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষে অন্যান্য বছরের ন্যায় এবারো ট্রাফিক উত্তর বিভাগের পক্ষ থেকে ফ্রি বাস সার্ভিস চালু করা হয়েছে।

গতকাল রোববার সকালে এই ফ্রি বাস সার্ভিস উদ্বোধন করেন ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার প্রবীর কুমার রায়, পিপিএম। খবর- ডিএমপি নিউজ।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ নাজমুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক গুলশান), রহিমা আক্তার লাকী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তরা), আলী আকবর শরীফ, সহকারী পুলিশ কমিশনার (প্রাশাসন) ট্রাফিক উত্তর, শচীন মৌলিক, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট ট্রাফিক জোন), এবং অন্যান্য অফিসারবৃন্দ।

প্রবীর কুমার রায় বলেন, এয়ারপোর্ট ক্রসিং ট্রাফিক উত্তর বিভাগের একটি গুরুত্বপূর্ণ এবং ব্যস্ততম ক্রসিং। হজ যাত্রীরা পৃথক-পৃথক ভাবে পায়ে হেঁটে এই ক্রসিং অতিক্রম করে বিমানবন্দরে যাতায়াত করলে হজ যাত্রীদের যে কোন দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা থাকে। একই সঙ্গে উক্ত ক্রসিংয়ে ট্রাফিক ব্যবস্থাপনায় সমস্যাসহ যানজটের সৃষ্টি হয়। তাই হজ যাত্রীদের গমনাগমন নিরাপদ করা এবং সুশৃংখল ট্রাফিক ব্যবস্থাপনার জন্যই ট্রাফিক উত্তর বিভাগের এই উদ্যোগ।


ঢাকা, সোমবার, জুলাই ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন