সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

আনোয়ারার চিকিৎসার দায়িত্ব নিলেন সাতক্ষীরার এসপি

মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮

satkhira-sp-2-20180717165736.jpg
সাতক্ষীরা প্রতিনিধি :

টাকার অভাবে চিকিৎসা না হওয়া সেই আনোয়ারা বেগমের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

মঙ্গলবার বেলা ২ টায় পুলিশ সুপারের কার্যালয়ে তিনি আনোয়ারা বেগমের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানান। জাগো নিউজে সংবাদ আর প্রতিনিধির ফেসবুক প্রচারণার পর আনোয়ারা বেগমের চিকিৎসা সহায়তায় এগিয়ে আসেন তিনি।

পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান তিনি বলেন, এখন থেকে আনোয়ারা বেগমের চিকিৎসার দায়িত্ব নিচ্ছি। তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সবকিছুই জেলা পুলিশের পক্ষ থেকে করা হবে।

এর আগে সাতক্ষীরার তালা সদরের বারুইহাটি গ্রামের কাঠমিস্ত্রী আক্কাজ আলী শেখ খাদ্যনালীতে পাথর জমে থাকা স্ত্রীকে বাঁচাতে বিভিন্ন মানুষের কাছে সহায়তা চেয়ে ক্লান্ত হয়ে ফেরেন

শনিবার “স্ত্রীকে বাঁচাতে পথে পথে ঘুরছেন স্বামী” শিরোনামে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। রোববার আনোয়ারা বেগমকে ভর্তি করা হয় ন সাতক্ষীরা সদর হাসপাতালে। বর্তমানে আনোয়ারা বেগম সাতক্ষীরা সদর হাসপাতালের ৩ নং ওয়ার্ডের ২ নং বেডে ডা. মো. করিফুল ইসলামের তত্বাবধায়নে রয়েছেন।

ডা. শরিফুল ইসলাম জানান, হাসপাতালে রয়েছে এমন ওষধপত্র ও পরীক্ষা-নিরীক্ষা বিনামূল্যে করার ব্যবস্থা করা হয়েছে। তবে বাইরে থেকে কিছু ওষধপত্র ও পরীক্ষা করার প্রয়োজন হবে। তাছাড়া রোগীকে সবল করে অপারেশন পর্যন্ত নিতে সপ্তাহ খানেক সময় লাগবে। রোগীকে অপারেশন ও সুস্থ্য পর্যন্ত নিতে সবমিলিয়ে ২৫-৩০ হাজার টাকার প্রয়োজন হবে।

উল্লেখ্য, সাতক্ষীরার মানবিক পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান ভিক্ষুককে স্বাবলম্বী করতে দোকান করে দেওয়া, মুক্তামনির পরিবারের পাশে দাঁড়ানোসহ একাধিক মানবিক কাজ করেছেন।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন