সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

মুক্তি না পেতেই প্রশংসায় ভাসছে "রাত্রির যাত্রী"

শুক্রবার, জুলাই ২০, ২০১৮

Pic2.jpg
শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে :

প্রকাশ পেয়েছে ‘রাত্রির যাত্রী’ ছবির প্রথম পোস্টার।  এতে ব্যাপক সাড়া পড়েছে। নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব এটি প্রকাশের পর পরই প্রশংসায় ভাসছেন ছবির নির্মাতা।

ছবি’র নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব তিনি জানান, “পোস্টারটির জন্য অনেকের সাড়া পাচ্ছি। সবাই অনেক প্রশংসাও করছেন। সবার কাছে কৃতজ্ঞ। আমি আমার সবটুকু দিয়েই ছবিটি নির্মাণ করেছি। দর্শকদের ভালো লাগার মত করে। আশা করছি সবার ভালো লাগবে ছবিটি।”

এদিকে দেশের প্রায় প্রতিটি জেলা, উপজেলায় ‘রাত্রির যাত্রী’র সহযাত্রী বন্ধুরা ছবিটির প্রচারণায় ব্যস্ত সময় পর করছেন। এমনকি দেশের বাহিরেও এর প্রচারণা নিয়ে কাজ চলছে। চলচ্চিত্র জগতে এটি একটি নতুন মাত্রা যোগ করেছে।
 
সেন্সর বোর্ড থেকে ছবির ছাড়পত্র হাতে পেয়েছেন এই নির্মাতা। এ নিয়ে তিনি বলেন, “ছাড়পত্র পেয়ে আমি খুব আনন্দিত। আগামী ঈদুল আজহায় ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে। সেই ইচ্ছাকে সামনে রেখেই এখন কাজ চালিয়ে যাচ্ছি।”


২০১৫ সালে শুরু হয় ‘রাত্রির যাত্রী’ ছবির শুটিং। মাঝে এতটা সময় নেয়ার কারণ কি? জবাবে নির্মাতা বলেন, “অনেকটা সময় নিয়েই কাজটা করা। ভালো কিছু করতে হলে সময়ের প্রয়োজন। সেটা মাথায় রেখে এতটা সময় নেয়া। দর্শকদের জন্য ভালো কিছু নির্মাণ করেছি। অবশ্যই উপভোগ যোগ্য।”

রাত্রির যাত্রী’তে অভিনয় করেছেন মৌসুমী, আনিসুর রহমান মিলন, সালাহউদ্দিন লাভলু, এ টি এম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল, রেবেকা পারভিন, শিমুল খান, সোনিয়া হোসেন, জিয়া তালুকদারসহ অনেকে।

ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক সম্রাট। ‘রাত্রির যাত্রী’র আইটেম গানে নেচেছেন জনপ্রিয় মডেল নায়লা নাঈম।


ঢাকা, শুক্রবার, জুলাই ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৪৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন