সর্বশেষ
মঙ্গলবার ৩০শে শ্রাবণ ১৪২৫ | ১৪ আগস্ট ২০১৮

আন্তঃযবিপ্রবি প্রোগ্রামিং ও গেইমিং প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত

শুক্রবার, জুলাই ২০, ২০১৮

Pic3_0.jpg
যবিপ্রবি প্রতিনিধি :

ছাত্র-ছাত্রীদের  প্রোগ্রামিং দক্ষতা বৃদ্ধি,কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অতিরিক্ত শিক্ষা কার্যক্রম তুলে ধরতে এবং প্রোগ্রামিং ও গেইমিংয়ের প্রতি আগ্রহ বাড়ানোর উদ্দেশ্যে এই প্রতিযোগিতার আয়োজন করে যবিপ্রবির  ‘সি এস ই ক্লাব’।

গত ১৯ জুলাই  বৃহস্পতিবার সকাল ১০টার সময় বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের ৪৪০ নম্বর রুমে প্রতিযোগিতার শুভ উদ্ভোধন করেন  সিএসই বিভাগের সহকারী অধ্যাপক ও সিএসই ক্লাবের মডারেটর এক্সিকিউটিভ মোঃ নাজমুল হোসেন, প্রভাষক ও মডারেটর ফাইনান্স মনিশঙ্কর হালদার এবং সহকারী অধ্যাপক মোহাম্মদ নওশীন আমিন শেখ ।

প্রোগ্রামিং প্রতিযোগিতার দায়িত্ব পালন করেন উক্ত বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র বাধন সেন এবং মোঃ নাজমুস সাকিব। গেইমিং প্রতিযোগিতার দায়িত্ব পালন করেন উক্ত বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র শুভাশিস নিলয়, মোঃ জসীম উদ্দিন এবং ৩য় বর্ষের ছাত্র সৌমিক চৌধুরী নন্দন।

প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক ছিলেন উক্ত বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. সৈয়দ মোঃ গালিব।প্রথমে সকাল১১.০০ থেকে দুপুর ১.০০পর্যন্ত দুই ঘণ্টা ব্যাপি প্রোগ্রামিং প্রতিযোগিতা হয়। তারপর ‘নীড ফর স্পীড :মোষ্ট ওয়ান্টেড (সংস্করণ-২০১৪)‘ গেইমের উপর ১ ঘণ্টা ব্যাপি প্রতিযোগিতা হয় ।

উক্ত গেইমিং প্রতিযোগিতায় ‘তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল’ বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ওয়াহিদ হাসান তমাল ১ম স্থান,‘কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল’ বিভাগের প্রভাষক  মনিশঙ্কর হালদার ২য় স্থান এবং ‘রাসায়নিক প্রকৌশল‘ বিভাগের ৩য় বর্ষের ছাত্র তানভীর রাফি ৩য় স্থান অর্জন করেন। আগামী ২৬ জুলাই সিএসই বিভাগের এক সাংস্কৃতিক অনুষ্ঠানে এই গেইমিং প্রতিযোগিতার পুরষ্কার প্রদান করা হবে ।


ঢাকা, শুক্রবার, জুলাই ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন