সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা ভাদ্র ১৪২৫ | ১৬ আগস্ট ২০১৮

আগামী দুই বছর বিদেশি লিগ খেলতে পারবেন না মোস্তাফিজ

শনিবার, জুলাই ২১, ২০১৮

26723a26f7b350ddd07f55654e2b8294-5aec1e90a897e.jpg
বিডিলাইভ রিপোর্ট :

আগামী দুই বছরের জন্যে দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে মোস্তাফিজুর রহমানকে নিষেধ করা হয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ইনজুরি প্রবণতা কাটিয়ে দেশের হয়ে যেন আরো বেশি খেলতে পারে এজন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বোর্ড সভাপতি।
 
বিসিবি সভাপতি বলেন, মোস্তাফিজ বারবার ইনজুরিতে পড়ছেন। ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে গিয়ে ইনজুরি পড়ছেন। আর দেশের ক্রিকেটকে সার্ভিস দিতে পারছেন না। আর এটা আমাদের জন্য কোনভাবে গ্রহণযোগ্য নয়। সে আমাদের তত্ত্বাবধানে থাকবে, তার চিকিৎসা ব্যায় আমরা করবো। কিন্তু দেশের ক্রিকেটের জন্য খেলবে না। আবার তাকে ঠিক করবো। এটা হয়না। আমি জানি না ওর (মোস্তাফিজ) কি-হবে। তবে, আগামী দুই বছরের জন্য সে বাইরের কোন লীগ খেলতে পারবেনা।

আগেও একবার ব্যথা পেয়ে দেশে ফিরে এসেছিলেন। এবারও মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে গিয়ে ভারতের আইপিএলে শেষ ম্যাচে ব্যথা পেয়ে দেশে ফিরে আসেন মোস্তাফিজুর রহমান। ঐ ইনজুরি তাকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে ঠেলে দিয়েছে। তারপর এখনো জাতীয় দলকে সার্ভিস দিতে পারেননি কাটার মাষ্টার।

সেই ইনজুরি নিয়ে দেশে ফিরে ভারতের দেরাাদুনে আফগানিস্তানের সাথে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ মিস করার পর পরই মোস্তাফিজকে নিয়ে অনেক কথা হয়েছে বোর্ডে। বোর্ড পরিচালকদের অনেকেই মোস্তাফিজুর রহমানের আইপিএল খেলতে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাদের কথা, মোস্তাফিজ আমাদের দেশের সম্পদ। জাতীয় দলের অন্যতম প্রধান বোলিং হাতিয়ার।


ঢাকা, শনিবার, জুলাই ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন