সর্বশেষ
বৃহঃস্পতিবার ৩রা কার্তিক ১৪২৫ | ১৮ অক্টোবর ২০১৮

মুন্না ভাইয়ের সার্কিট চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে

শনিবার, জুলাই ২১, ২০১৮

Pic3.jpg
বিডিলাইভ ডেস্ক :

সঞ্জয় দত্তের বায়োপিক রণবীরের জীবনের সবচেয়ে সফল ছবি হয়ে উঠেছে। ইতিমধ্যেই রাজকুমার হিরানির ‘সঞ্জু’ তিনশো কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে। প্রযোজক বিধুবিনোদ চোপড়ার এ চরিত্রের জন্য পছন্দ ছিল রণবীর সিং। কিন্তু পরিচালক রাজকুমার হিরানির জেদ ছিল এ চরিত্র যদি কেউ করেন, তা রণবীর কাপুরই করবেন। কাজ হয়েছে তাতে।

ছবির এমন সাফল্যের পর অতি বড় সমালোচকও রণবীরের কাজের তারিফ না করে পারেননি। সাফল্য সম্পর্ককে আরও মজবুত করে দেয়। রণবীর-রাজকুমারের বন্ধুত্বের ক্ষেত্রেও তাই হয়েছে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে নানা গুঞ্জন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, রণবীরের সঙ্গে অন্তত পাঁচটি সিনেমার চুক্তি করছেন রাজকুমার হিরানি।

এবার শোনা যাচ্ছে নয়া গল্প। রাজকুমার হিরানির মুন্না ভাই সিরিজের সঙ্গে এবার যুক্ত হতে চলেছেন রণবীর। পালটে যাচ্ছে মুন্না ভাইয়ের সার্কিট। আরশাদ ওয়ারসির অভিনীত এই জনপ্রিয় চরিত্রে এবার দেখা যাবে জুনিয়র কাপুরকে।

‘সঞ্জু’ ছবিতে একটি গানের জন্য স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন সঞ্জয়-রণবীর।  ছবির শেষে দেখানো হয়েছিল গানটি। তাতে দু’জনকে জুটি হিসেবে নাকি বেশ মনে ধরে গিয়েছে পরিচালক রাজকুমার হিরানির। তাই এবার মুন্না ভাইয়ের সঙ্গী হিসেবে রণবীরকেই চান তিনি।


ঢাকা, শনিবার, জুলাই ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২৭২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন