সর্বশেষ
মঙ্গলবার ৩রা আশ্বিন ১৪২৫ | ১৮ সেপ্টেম্বর ২০১৮

ইনিয়েস্তার জাপান অভিষেক সুখের হল না

সোমবার, জুলাই ২৩, ২০১৮

Pic1.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিখ্যাত জে লিগে কিংবদন্তি আন্দ্রে ইনিয়েস্তার অভিষেক সুখের হল না। স্পেনীয় মহাতারকার নতুন ক্লাব ভিসেল কোবে ০-৩ হেরে গেল শোনান বেলমারের কাছে। ইনিয়েস্তা অবশ্য পুরো ম্যাচ খেলেননি। তাঁকে নামানো হয় ম্যাচের শেষ ৩২ মিনিটের জন্য। তখনই কোবে ০-২ পিছিয়ে ছিল। মাঠে নেমেও দলের হার রুখতে বিশেষ কিছুই করতে পারেননি ইনিয়েস্তা।খবর- আনন্দবাজার।

চৌত্রিশ বছরের ইনিয়েস্তার খেলা দেখতে মাঠে উপস্থিত ২৬ হাজার দর্শক স্পেনের পতাকা নিয়ে খেলা দেখতে আসেন। তাঁদের সন্তুষ্ট করতে না পেরে প্রাক্তন বার্সেলোনা তারকা বেশ হতাশ। ম্যাচের পরে বললেন, ‘‘হারতে ভালবাসি না। হার সব সময়ই আমার কাছে লজ্জার।’’ সঙ্গে অবশ্য যোগ করলেন, ‘‘মনে রাখবেন আমার নতুন অভিযান সবে শুরু হল। আর এখানে দেখলাম খুবই শরীরি ফুটবল হয়। যা আমার মতে, জে লিগের উৎকর্ষতাই প্রমাণ করে।’’

প্রসঙ্গত রাশিয়া বিশ্বকাপে পর ইনিয়েস্তা জানিয়েছেন, আর কখনও তিনি দেশের হয়ে খেলবেন না। আর নিজের প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে এসেছেন, সেখানে ৬৭৪টি ম্যাচ খেলে। সঙ্গে দেশের হয়ে তিনি ১৩১টি ম্যাচ খেলেছেন। ইনিয়েস্তার মতোই এ দিন জে-লিগে অভিষেক হল ৩৪ বছরের ফের্নান্দো তোরেসের। তাঁরও শুরু হার দিয়ে। তিনি জে লিগে খেলতে এসেছেন আতলেতিকো মাদ্রিদ থেকে।


ঢাকা, সোমবার, জুলাই ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৬৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন