সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

মেসিও ইতালির পথে!

মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮

messi2.jpg
বিডিলাইভ ডেস্ক :

রোনালদোর পর এবার মেসির ঠিকানাও কি ইতালিতে? সপ্তাহ দুয়েক আগে পর্তুগিজ সুপার স্টার রোনালদো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছাড়েন। এবার মেসির ইতালিতে খেলা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ইন্টার মিলান নাকি আগ্রহী মেসিকে নিতে। যা দলবদলের খবরে আচমকা সাড়া ফেলেছে।

লা লিগায় নয় বছর ধরে রোনালদো-মেসির দ্বৈরথ দেখেছে ফুটবলবিশ্ব। আসন্ন মৌসুম থেকে তা হওয়ার উপায় নেই। মেসি থেকে গিয়েছেন বার্সেলোনায়। রোনালদো চলে গিয়েছেন জুভেন্টাসে। সিরি এ-তে তুরিনের ক্লাবের হয়ে খেলবেন রোনালদো। ইন্টার মিলান যদি সত্যিই মেসিকে নিয়ে আসতে পারে, তবে ইতালিতেও এ বার মেসি বনাম রোনালদো দেখা যাবে। যা সিরি এ-র আকর্ষণ বাড়াবে।

তুতো স্পোর্ট নামে ইতালির এক পত্রিকার ফ্রন্টপেজে রোনালদো-মেসির ছবি দিয়ে এমন দাবিই করা হয়েছে। বলা হচ্ছে, ইন্টার মিলান ক্লাবের স্পন্সররা মেসিকে আনার জন্য বড় অঙ্কের প্রস্তাব দিতে চলেছেন। যদি ইন্টার এমন প্রস্তাব দেয় আর বার্সেলোনা মেসিকে ছেড়ে দিতে রাজি থাকে, তবে সিরি এ-তে দেখা যাবে এই প্রজন্মের দুই সেরা ফুটবলারের লড়াই।

তবে বার্সেলোনা ছাড়বে না মেসিকে। এছাড়া মেসি নিজেও বারবার বার্সাতেই খেলার কথা শুনিয়েছেন। ২০২০-২১ মৌসুম পর্যন্ত চুক্তিবদ্ধও রয়েছেন মেসি। ফলে মেসির বার্সা ছাড়ার সম্ভাবনা দেখছে না ফুটবলমহল। তবে ইন্টার নাকি বিশাল অঙ্কের প্রস্তাব দিতে চলেছে।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫১৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন