সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

চরফ্যাশনে আধুনিক বাস টার্মিনাল উদ্বোধন

শুক্রবার, আগস্ট ৩, ২০১৮

7.jpg
ভোলা প্রতিনিধি :

শিগগিরই ভোলা-চরফ্যাশন-দক্ষিণ আইচা আঞ্চলিক মহাসড়ক চার লেনে উন্নীত করা হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশনে আধুনিক বাস টার্মিনাল উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এদিন চরফ্যাশন পৌরসভার অর্থায়নে চরফ্যাশন কুলসুমবাগ সংলগ্ন ভোলা-চরফ্যাশন সড়কের পাশের ৩ একর জায়গায় ২০ কোটি টাকা ব্যয়ে দক্ষিণাঞ্চলের বৃহৎ আধুনিক বাস টার্মিনাল উদ্বোধন করেন মন্ত্রী। এরপর তিনি সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় মন্ত্রী বলেন, 'বিএনপি কোনো রাজনীতি পায় না, তাই তারা সড়ক দুর্ঘটনা নিয়ে রাজনীতি করছে। সড়ক দুর্ঘটনা মানবিক ব্যাপার, এখানে রাজনীতি টানা কারো উচিত নয়। যে দুই চালক শিক্ষার্থীদের হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে। এতে কোনো আপোষ নেই।'

এ সময় উপস্থিত ছিলেন-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, পুলিশ সুপার মোকতার হোসেন, ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, ভোলা বাস মালিক সমিতির সভাপতি মো. আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

সমাবেশে মন্ত্রী বলেন, নির্বাচন কমিশন বর্তমান সরকারের অধীনে আসন্ন নির্বাচন পরিচালনা করবে এবং সে নির্বাচনে আওয়ামী লীগ অবশ্যই জয়লাভ করবে। ভোলার ৪টি আসনেও আওয়ামী লীগ বিজয়ী হবে।

সমাবেশে উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বাংলাদেশ এখন বিশ্বে উন্নত দেশ হিসেবে পরিচিতি পেয়েছে। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলে ভোলা হবে একটি সৃমদ্ধ জেলা। আগামীতে চরফ্যাশনকে একটি মডেল উপজেলায় রূপান্তর করা হবে।

পরে চরফ্যাশনের অধ্যক্ষ নজরুল ইসলাম বিএড কলেজ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে আলোচনা ও দক্ষিণ আইচা থানার নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন মন্ত্রী।


ঢাকা, শুক্রবার, আগস্ট ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন