সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

যাত্রী স্বল্পতায় আজকের ৩ হজফ্লাইট বাতিল

শুক্রবার, আগস্ট ৩, ২০১৮

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৩টি হজফ্লাইট বাতিল করা হয়েছে। যাত্রী স্বল্পতার কারণে আজ শুক্রবার এই হজফ্লাইট তিনটি বাতিল করা হয়।

ফ্লাইটগুলো হলো বিজি৫০৬৩, বিজি১০৬৩ এবং বিজি৭০৬৩। এ নিয়ে ১০টি হজফ্লাইট বাতিল করলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমান বাংলাদেশ ও হজক্যাম্প সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও সৌদি এয়ারলাইন্সের আটটি ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৩টি ও সৌদি এয়ারলাইন্সের ৫টি ফ্লাইট। সকাল ১১টা পর্যন্ত ছয়টি ফ্লাইট সৌদি আরবের উদ্দেশে হযরত শাহজাজাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে গেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, পর্যাপ্ত হজযাত্রী না পাওয়ায় তিনটি ফ্লাইট বাতিল করা হয়েছে। ওই ফ্লাইট তিনটির যাত্রীদের পছন্দমতো পরবর্তী যে কোনো ফ্লাইটে যুক্ত করা হবে।

হজক্যাম্পের পরিচালক মো. সাইফুল ইসকাম বলেন, যেহেতু সৌদি সরকার নির্দিষ্ট স্লটের বাইরে কোনো ফ্লাইট দেবে না, তাই যাত্রী সংকটে ফ্লাইট বাতিল করা হয়েছে। এ স্লটগুলো পরবর্তীতে পাওয়া যাবে। তবে যাত্রী ছাড়াই ফ্লাইট চললে আমাদের স্লট কমে যাবে। আমরা আশা করি, এ পরিস্থিত কম সময়ে স্বাভাবিক হবে।

এবার বাংলাদেশ থেকে মোট ১ লাখ ২৬ হাজার ৭৯৮ জন হজ পালন করতে সৌদি আরব যাবেন।


ঢাকা, শুক্রবার, আগস্ট ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন