সর্বশেষ
মঙ্গলবার ৪ঠা পৌষ ১৪২৫ | ১৮ ডিসেম্বর ২০১৮

ষড়যন্ত্রের অভিযোগ: ফখরুল-খসরু-রিজভীর বিরুদ্ধে মামলা

সোমবার, আগস্ট ৬, ২০১৮

Faqrul-Risvi-Khru20180806123410.jpg
বিডিলাইভ ডেস্ক :

রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির তিন নেতার বিরুদ্ধে সোমবার ঢাকার আদালতে মামলার আবেদন করেছেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী।

তার আর্জি শুনে ঢাকার মহানগর হাকিম এ এইচ এম তোয়াহা অভিযোগটি সরাসরি মামলা আকারে গ্রহণ না করে তেজগাঁও থানা পুলিশকে এ বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দিতে বলেছেন।

মামলার অপর দুই আসামি হলেন— বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মামলার অভিযোগে বলা হয়, আমীর খসরু মাহমুদ চৌধুরীর একটি অডিও ক্লিপ গত ৪ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অডিওতে তাকে কুমিল্লায় অবস্থানরত নাওমি নামের এক কর্মীর সঙ্গে কথা বলতে শোনা যায়, যেখানে তিনি নাওমিকে ঢাকায় এসে লোকজন নিয়ে রাস্তায় নেমে পড়তে বলেন।

এছাড়া মির্জা ফখরুল ও রুহুল কবির রিজভীর হুকুমে কোমলমতি ছাত্রছাত্রীদের নিরাপদ সড়ক চাই আন্দোলনে ছাত্রদলের লোকজন ঢুকে পড়ে এবং উত্তরায় এনা পরিবহনের দুটি বাসে আগুন, জিগাতলায় আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাংচুর, মিরপুরে মারধর, হামলা ও গুলির ঘটনা ঘটায় বলেও অভিযোগে উল্লখে করা হয়।


ঢাকা, সোমবার, আগস্ট ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৩৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন