সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

রমিজ উদ্দিন স্কুলের সামনে স্পিড ব্রেকার স্থাপন করলো ডিএনসিসি

বুধবার, আগস্ট ৮, ২০১৮

DNCC-5b6adb2c25fe1.jpg
বিডিলাইভ ডেস্ক :

কুর্মিটোলায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের সামনে স্পিড ব্রেকার (গতিরোধক) স্থাপন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

আজ বুধবার ডিএনসিসির প্যানেল মেয়র জামাল মোস্তফা এ কাজের উদ্বোধন করেন।

সেখানে প্রয়োজনীয় সংখ্যক জেব্রাক্রসিংও দেওয়া হবে। সম্প্রতি ওই স্থানে বেপরোয়া বাসের চাপায় পিষ্ট হয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়।

স্পিডব্রেকার স্থাপন কর্মসূচির উদ্বোধনকালে প্যানেল মেয়র জামাল মোস্তফা বলেন, ডিএনসিসি এলাকার যেসব স্থানে জেব্রা ক্রসিং বা স্পিড ব্রেকার প্রয়োজন, সেসব উপযুক্ত স্থানে দ্রুততম সময়ের মধ্যে এগুলোর কাজ শুরু করা হবে। রমিজ উদ্দিন স্কুলের সামনে স্পিড ব্রেকার স্থাপনের মধ্য দিয়ে ডিএনসিসি এ কাজ শুরু করল।

অনুষ্ঠানে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেসবাহুল ইসলাম বলেন, নিরাপদে যাত্রী পারাপার এবং সড়ক দুর্ঘটনা বন্ধ করার লক্ষ্যে এ কর্মসূচি নেওয়া হয়েছে। ট্রাফিক বিভাগের সঙ্গে সমন্বয় করে পর্যায়ক্রমে প্রয়োজনীয় সব স্থানে জেব্রাক্রসিং ও গতিরোধক বা হাম্প স্থাপন করা হবে।

এ সময় ডিএনসিসির প্যানেলভুক্ত মেয়র আলেয়া সারোয়ার ডেইজী, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মো. সাঈদ আনোয়ারুল ইসলাম ও শহীদ রমিজ উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নূর নাহার ইয়াসমিনসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


ঢাকা, বুধবার, আগস্ট ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৪২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন