সর্বশেষ
শুক্রবার ২রা ভাদ্র ১৪২৫ | ১৭ আগস্ট ২০১৮

নওগাঁর ধামইরহাটে এনজেলিক এগ্রোভেট ফলবাগানের উদ্বোধন

শুক্রবার, আগস্ট ১০, ২০১৮

yyy.jpg
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর ধামইরহাট উপজেলার তালতলী এলাকায় এনজেলিক এগ্রোভেট নামে একটি বেসরকারী প্রতিষ্ঠানের তত্ত্বাবধানে প্রায় ২৫ একর জমিতে ফল বাগান গড়ে তোলার কাজ শুরু হয়েছে।

বাগানের চারা রোপণের ফলক উন্মোচন করেন জাতীয় সংসদে হুইপ ও স্থানীয় এমপি আলহাজ্ব শহীদুজ্জামান সরকার।

বৃহস্পতিবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে এসময় নওগাঁ-৪ আসনের এমপি সলিম উদ্দিন তরফদার সেলিম ও এনজেলিক এগ্রোভেট -এর কর্ণধার মো: মকবুল হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন। এসময় তাঁরা প্রত্যেকেই একটি করে আম গাছ ও একটি করে মালটা গাছের চারা রোপণ করেন।
 
অনুষ্ঠানে পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জোবায়ের, ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেন, পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইছাহাক হোসেন, সাধারন সম্পদক আব্দুল গফ্ফার, ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম, এনজেলিক এগ্রোভেট এর অন্যান্য কর্ণধারের মধ্যে মোশারফ হোসেন চৌধুরী, দোলোয়ার হোসেন চৌধুরী, মোবাসসের হোসেন চৌধুরী, রেজওয়ানসহ স্থানীয় বিভিন্ন বাগান উদ্যোক্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, ৭২ বিঘা জমিতে গড়ে তোলা নতুন বৃহৎ এই বাগানে মাল্টা, গৌরমতি আম ও ড্রাগন ফলের চারা রোপণ করা হচ্ছে। বাগানে উৎপাদিত ফল স্থানীয় চাহিদা মিটিয়ে বিভিন্ন স্থানে সরবরাহ করার আশাবাদ ব্যক্ত করেন তারা।


ঢাকা, শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন