সর্বশেষ
শুক্রবার ২রা ভাদ্র ১৪২৫ | ১৭ আগস্ট ২০১৮

লা রিভ ঈদুল আজহা কালেকশন

শুক্রবার, আগস্ট ১০, ২০১৮

6fbd0768e1a1102634ba291929bbfdda.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঈদ মানে খুশি। আর তাই আসছে ঈদে এই খুশির আমেজ আরও বাড়িয়ে দিতে ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’ সেজেছে দারুণ সব পোশাকের সমাহারে।

সঠিক দামে ভালো মান ও আকর্ষণীয় নকশায় অনন্য লা রিভের সমাহারে রয়েছে ঘরে কিংবা বাইরে কাজের পরিবেশসহ ঘুরে বেড়াতে যাবার আরামদায়ক ও মানানসই সব পোশাক।

যেকোনো বয়সের নারীদের জন্য রয়েছে অ্যাবসট্র্যাক্ট প্রিন্ট, সুইস ডট, ফ্লোরাল প্রিন্ট, ব্যান্ড কলার, অ্যাসিম্যাট্রিকাল ইয়ক ডিজাইনসহ বিভিন্ন নকশার লং শার্ট, সালয়ার-কামিজ, দোপাট্টা, টিউনিক, জামা, টপ, হারেম ও পালাজ্জোসহ নিয়মিত সব ফ্যাশন অনুষঙ্গ।

রুচিশীল ঘরোয়া থেকে জমকালো এসব পরিচ্ছদে আধুনিকতার ছোঁয়া দিতে যোগ করা হয়েছে ক্রস বডি স্টাইলিং, ইনফ্লুয়েনশিয়াল পাইপিং স্টাইল, বোল্ডস্ট্রাইপ, লেয়ারিং, নেকলাইনফেন্সি বাটন ও এমব্রয়ডারি।

লা রিভ পাঞ্জাবীর সমাহারে পুরুষের জন্য রয়েছে প্রিমিয়াম পাঞ্জাবী কালেকশন ও সেটসহ ডেনিম লুক পায়জামা, টি-শার্ট, পোলো শার্ট ও অন্যান্য নিয়মিত সব পোশাক।

ঈদ পোশাক সমাহারে শিশুদের জন্য রয়েছে পাঞ্জাবী, শার্ট, প্যান্ট, টিশার্ট, জ্যাকেট, জিন্স, ফ্রক, অভেন, সালয়ার-কামিজ, দোপাট্টা ও ঘাঘরা-চোলিসহ আরও অনেক কিছু।

লা রিভ-এর মিরপুর, বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।


ঢাকা, শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন