সর্বশেষ
শুক্রবার ২রা ভাদ্র ১৪২৫ | ১৭ আগস্ট ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা

শনিবার, আগস্ট ১১, ২০১৮

3.jpg
বিডিলাইভ ডেস্ক :

রাজধানীর শেরেবাংলানগর থানাধীন কলেজগেট এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে বহনকারী গাড়িতে ধাক্কা দিয়েছে নিউভিশন পরিবহনের একটি বাস।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ বাসটিকে জব্দ করে এবং বাসচালক ও হেলপারকে আটক করেছে। শেরেবাংলানগর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। তখন হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিল। তার কোনও ড্রাইভিং লাইসেন্স ছিল না।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানিয়েছেন, শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ বাসচালক মানিক মিয়া ও তার সহকারী ইব্রাহীমকে আটক করেছে। বাসটি মন্ত্রীর গাড়িকে পেছন থেকে হালকা ধাক্কা দেয়। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী গাড়িতেই ছিলেন। তবে তিনি আঘাতপ্রাপ্ত হননি।ৎ

পুলিশ জানায়, স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে একজন রোগী দেখতে গিয়েছিলেন। বের হয়ে যাওয়ার সময় নিউ ভিশন পরিবহনের বাসটি পেছন থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িতে ধাক্কা দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।


ঢাকা, শনিবার, আগস্ট ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৯৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন