সর্বশেষ
সোমবার ৭ই কার্তিক ১৪২৫ | ২২ অক্টোবর ২০১৮

নতুন চুক্তিতে রিয়ালেই থাকছেন মদরিচ!

শনিবার, আগস্ট ১১, ২০১৮

3_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

দলবদলের পুরো মৌসুমজুড়েই গুঞ্জন ছিল, ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো হয়ত রিয়াল মাদ্রিদ ছাড়ছেন তিনিও। লুকা মদরিচকে অবশ্য কিছুতেই ছাড়তে চাচ্ছিল না রিয়াল, ক্লাব প্রেসিডেন্ট তার দাম হাঁকিয়েছিল অবিশ্বাস্য ৭৫০ মিলিয়ন ইউরো! খবর প্যাভিলিয়নের।

এরপরও অনেকে বলছিলেন, শেষ পর্যন্ত ইন্টার মিলানেই চলে যেতে পারেন এই ক্রোয়েশিয়ান মিডফিল্ডার। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশ্য রিয়ালেই থেকে যাচ্ছেন মদরিচ। স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে, মাদ্রিদের ক্লাবটির সাথে চুক্তি নবায়ন হতে যাচ্ছে তার।

গতকাল পর্যন্তও শোনা যাচ্ছিল, ইন্টারের সাথে যোগাযোগ চালিয়ে যাচ্ছেন মদরিচ। লা লিগা শুরু হওয়ার মাত্র কয়েকদিন বাকি থাকতে এরকম গুঞ্জনে কিছুটা অস্বস্তিতে পড়েছিল রিয়াল। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো নিশ্চিত করেছে, মদরিচ আর কোথাও যাচ্ছেন না। পরিবারের সবার সাথে আলোচনা করে স্পেনেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। অল্প কয়েক ঘণ্টার মাঝেই চূড়ান্ত ঘোষণা দেওয়া হবে দুই পক্ষ থেকেই।

নতুন চুক্তি অনুযায়ী বেতন অনেকটাই বাড়ছে মদরিচের। সতীর্থ সার্জিও রামোসের সমান বেতন পাবেন তিনি। ফলে প্রতি বছর ১১ মিলিয়ন ইউরো পকেটে ভরবেন ক্রোয়েশিয়া অধিনায়ক।


ঢাকা, শনিবার, আগস্ট ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন