সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

রমনা লেকে গোসল করতে নেমে দুই শিক্ষার্থীর মৃত্যু

রবিবার, আগস্ট ১২, ২০১৮

image-83777.jpg
বিডিলাইভ ডেস্ক :

রাজধানীর রমনা পার্কের লেকে গোসল করতে নেমে পানিতে ডুবে নবম শ্রেণির দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া।

তিনি জানান, দুপুর দেড়টার দিকে ওই দুই ছাত্র গোসল করতে নামেন রমনা পার্কের লেকে। এরপর তারা ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

জানা গেছে, দুই শিক্ষার্থী কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের নবম শ্রেণির ছাত্র আব্দুল্লাহ আল মাহফুজ এবং নাঈমুজ্জামান চৌধুরী আদনান।

তাদের এক সহপাঠী আরিফ হোসেন জানায়, তারা তিনজন ক্লাস না করে দুপুরে রমনা পার্কে ঘুরতে আসে। এক পর্যায়ে মাহফুজ ও আদনান গোসল করতে নামে। মাহফুজ সাঁতার জানলেও আদনান জানতো না। কিন্তু মাহফুজের কাঁধে চড়ে আদনান সাঁতরাতে যায়। তখন দুইজনই পানিতে ডুবে যায়।

পরে স্থানীয়রা দুই শিক্ষার্থীকে পুকুর থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

জানা গেছে, আব্দুল্লাহ আল মাহফুজের বাবা মাসুদ রানা। তারা তেজগাঁও কলোনি বাজার এলাকায় থাকতেন। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায়। নাঈমুজ্জামান চৌধুরী আদনানের বাবা হাসানুজ্জামান চৌধুরী। তাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার মাইজদী থানায়। ঢাকায় মালিবাগের গুলবাগ এলাকায় থাকতেন তারা।


ঢাকা, রবিবার, আগস্ট ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন