সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

শেষ সময়ে সেন্সর বোর্ডে ‘বেপরোয়া’!

শনিবার, আগস্ট ১৮, ২০১৮

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

কোরবানির ঈদের আগে হাতে রয়েছে মাত্র পাঁচ দিন (২২ আগস্ট)। এই শেষ সময়ে এসে আজ (১৬ আগস্ট) সেন্সর বোর্ডে জমা পড়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রোশান-ববি অভিনীত ‘বেপরোয়া’ চলচ্চিত্রটি।

যদিও সিনেমাটির প্রচারণা শুরু হয়ে গিয়েছিল আগে ভাগেই। বাকি ছিল কেবল গানের শুটিং। এরই মধ্যে গানের শুটিংও শেষ হয়েছে। ছবির সব কাজ শেষে আজ বৃহস্পতিবার সেন্সর বোর্ডে জমা পড়লো ছবিটি।

‘বেপরোয়া’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে ঢাকাই ইন্ডাস্ট্রিতে অভিষিক্ত হচ্ছ্নে রোশান ও ববি। এটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। গেল বছর এই ছবির বেশিরভাগ শুটিং হয়েছিল ভারতের তেলেঙ্গানা রাজ্যের রামুজি ফিল্ম সিটিতে। রোশান-ববি ছাড়াও ‘বেপরোয়া’ ছবিতে আরও দেখা যাবে শহিদুল আলম সাচ্চু, কাজী হায়াৎ, কমল, রেবেকা, চিকন আলী প্রমুখের অভিনয়।

বৃহস্পতিবার দুপুরে ছবিটি জমা পড়ার বিষয়টি নিশ্চিত করে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ সংবাদ মাধ্যমকে বলেন, 'ঈদে এই ছবিটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। ছবিটি মুক্তি দিতে প্রস্তুত আমরা। সেন্সরে জমা দেয়া হলো সেই লক্ষ্যেই। যতদূর জানি আসছে রোববারে সেন্সর বোর্ডের সদস্যরা দেখবেন ছবিটি। কোরবানী ঈদে জাজের এই ছবিটি বাজিমাত করবে বলে আমাদের বিশ্বাস।'

ঈদে ‘বেপরোয়া’র মুক্তি উপলক্ষে বেশ উচ্ছ্বসিত রোশান। তিনি বলেন, 'ঈদে নায়ক হিসেবে নিজের সিনেমা মুক্তির খবরটি সবসময়ই আনন্দের। এসময় দর্শকেরা আগ্রহ নিয়ে সিনেমা দেখতে হলে যান। আশা করছি আসছে ঈদে দর্শকের সেরা পছন্দ হবে ‘বেপরোয়া’।'

সূত্র: মিডিয়াপোস্ট২৪


ঢাকা, শনিবার, আগস্ট ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩২৪২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন