সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

চরভদ্রাসনে এক রাতে দুই বাড়িতে চুরি

শনিবার, আগস্ট ১৮, ২০১৮

rrrrrr.jpg
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের চরভদ্রাসনের সদর ইউনিয়নের বালিয়া ডাঙ্গী ও ফাজেল খার ডাঙ্গী গ্রামের দুই বাড়িতে গতকাল শুক্রবার দিবাগত রাত ২টা থেকে ৪ টার মধ্যে চুরি সংঘঠিত হয়েছে। দুই পরিবারের প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল ও জরুরী কাগজপত্র চুরি হয়েছে বলে জানায় তারা।

বালিয়া ডাঙ্গী গ্রামের মৃত আজিজুল হকের স্ত্রী আনোয়ারা বেগম জানান, রাত ৪ টা ৩০ মিনিটের দিকে তিনি ঘুম থেকে উঠে সোফার উপর স্টীলের আলমারির ড্রয়ার দেখতে পান। এ সময় তিনি আলমারির কাছে গিয়ে আলমারীও খোলা দেখতে পান। তাৎক্ষণিক বাড়িতে থাকা তার দুই ছেলেকে ডাকতে গেলে দেখেন তাদের কক্ষের দরজা বাহির থেকে আটকানো। দরজা খুলে দেওয়ার পর তারা দেখতে পায় ঘরের ভিতর সব কিছু এলোমেলো এবং আলমারীতে থাকা নগদ ৪৭ হাজার টাকা, ১৫ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ও একটি ব্যাগে রাখা পরিবারের সদস্যদের ভোটার আইডি কার্ড, পাসপোর্ট, চেক বই কিছুই নেই। তিনি আরও জানান, জানালার গ্রীল কেটে চোরেরা ঘরে প্রবেশ করেছে। পরিবারের সদস্যদের সাথে কথা বলে মামলার ব্যাপারে সিদ্ধান্ত নিবেন বলে তিনি জানান।

অপর দিকে ফাজেল খার ডাঙ্গী গ্রামের মো: মহিউদ্দীন আলমগীর মোল্যা নামক এক ব্যক্তির বাড়িতে টিন কেটে ঘরে ঢুকে দুইটি মোবাইল, একটি স্বণের চেইন, নগদ ৫০ হাজার টাকা চুরি হয়েছে বলে জানা যায়।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত প্রথম ঘটনার ব্যাপারে তিনি বলেন, এখনও কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেনি। দ্বিতীয় ঘটানার ব্যাপারে থানায় ভুক্ত ভোগীরা এসেছিল। আমরা সরেজমিনে গিয়ে ব্যবস্থা নিব।

আবদুস সবুর কাজল
চরভদ্রাসন প্রতিনিধি  


ঢাকা, শনিবার, আগস্ট ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন