সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

শিরোপা জেতা হলো না বাংলাদেশের

শনিবার, আগস্ট ১৮, ২০১৮

Bangladesh120180818210119.jpg
বিডিলাইভ ডেস্ক :

এবার আর শিরোপা ঘরে তোলা হলো না বাংলাদেশের মেয়েদের। বাংলাদেশকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে ভারত। গত বছর ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ।

শনিবার ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৫ উইমেন্স চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে বাংলাদেশকে ১-০ গোলে হারিয়েছে ভারত। এই টুর্নামেন্টে এটাই প্রথম গোল হজম করতে হলো বাংলাদেশের।

ম্যাচের প্রথামার্ধ শেষ হয়েছিল গোলশূন্য সমতায়। কিন্তু বিরতির পর পিছিয়ে পড়ে বাংলাদেশ। ম্যাচের ৬৬তম মিনিটে সুনিতা মুন্ডার কর্নার কিকে গোল পায় ভারত। এতেই ১-০ গোলে এগিয়ে যায় দেশটি। এই ম্যাচে এটাই প্রথম ও শেষ গোল। ফলে এ গোলেই ভাগ্য নির্ধারিত হয়ে যায় বাংলাদেশের।

‘বি’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে বাংলাদেশ। গ্রুপ পর্বে পাকিস্তানকে ১৪-০ ও নেপালকে ৩-০ হারায় বাংলাদেশের মেয়েরা। সেমিফাইনাল ম্যাচে স্বাগতিক ভুটানকে ৫-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে বাংলাদেশ ।

অন্যদিকে, গ্রুপ ‘এ’ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে ভারত। গ্রুপ পর্বের ম্যাচে তারা শ্রীলঙ্কাকে ১২-০ ও ভুটানকে ১-০ গোলে পরাজিত করে। সেমিফাইনাল ম্যাচে নেপালকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে ওঠে ভারত।


ঢাকা, শনিবার, আগস্ট ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন