সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

রোনালদোর অভিষেকে জুভেন্টাসের জয়

রবিবার, আগস্ট ১৯, ২০১৮

2_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

জুভেন্টাসের হয়ে অভিষেকে খলনায়ক হতে বসেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। তবে শেষ পর্যন্ত জয় দিয়ে সেরি আর শিরোপা ধরে রাখার অভিযান শুরু করেছে রোনালদোরা।

সেরি আর উদ্বোধনী ম্যাচে কিয়েভোর সঙ্গে ৩-২ গোলে জিতেছে টানা সাত আসরের চ্যাম্পিয়ন দলটি।

গতকাল শনিবার প্রতিপক্ষের মাঠে সামি খেদিরার গোলে শুরুতেই এগিয়ে যায় জুভেন্টাস। স্তেপনিস্কির গোলে সমতা ফেরানো কিয়েভো এগিয়ে যায় জাক্কেরিনির গোলে। মাত্তিয়া বানির আত্মঘাতী গোলে আবার ম্যাচে ফেরে সমতা। যোগ করা সময়ে কিয়েভোর জালে বল পাঠিয়ে অতিথিদের দারুণ এক জয় এনে দেন বের্নার্দেস্কি।

ম্যাচের ৩য় মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। এরপর খেলার ৩৮তম মিনিটে সমতা ফেরায় গত মৌসুমে ত্রয়োদশ স্থানে থেকে লিগ শেষ করা কিয়েভো। জাক্কেরিনির চমৎকার ক্রসে হেডে জাল খুঁজে নেন স্টেপিনিস্কি।

দ্বিতীয়ার্ধে জাক্কেরিনিকে জোয়াও কানসেলো ফাউল করলে পেনাল্টি পায় কিয়েভো। সফল স্পটকিকে ৫৬তম মিনিটে দলকে এগিয়ে নেন জাক্কেরিনি। তারপর একের পর এক আক্রমণ সুফল ৭৫তম মিনিটে পায় জুভেন্টাস। বানির আত্মঘাতী গোলে ম্যাচে ফেরে সমতা।

ম্যাচের ৮৭ মিনিটে মারিও মানজুকিচ বল জালে পাঠান। তবে সেই গোলের সময়ে রোনালদোর হ্যান্ডবল হয়েছিল কি না বা পর্তুগিজ তারকা গোলরক্ষককে ফাউল করেছিলেন কি না নিশ্চিত হতে ভিডিও রিপ্লে দেখেন রেফারি। এরপর বাতিল করে দেন মানজুকিচের গোল।

আর তখনই রোনালদো খলনায়ক হওয়ার পথে। তবে কিন্তু যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ইতালিয়ান চ্যাম্পিয়নদের এগিয়ে নেন বের্নার্দেস্কি। আলেক্স সান্দ্রোর পাস থেকে বল জালে পাঠান তিনি।


ঢাকা, রবিবার, আগস্ট ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৬০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন