সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

জাতীয় ঐক্যে একমত বি. চৌধুরী-ড. কামাল

সোমবার, আগস্ট ২০, ২০১৮

10.jpg
বিডিলাইভ ডেস্ক :

যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ও সংবিধানের অন্যতম প্রণেতা ড. কামাল হোসেন বৃহত্তর ঐক্য গড়তে সিদ্ধান্ত নিয়েছেন।

গতকাল রোববার রাতে রাজধানীর বারিধারায় বদরুদ্দোজা চৌধুরীর বাসভবনে যুক্তফ্রন্ট ও গণফোরামের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় অন্যান্যের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ ও নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার উপস্থিত ছিলেন।

বৈঠকে অংশ নেওয়া একাধিক দায়িত্বশীল নেতা জানান, বৈঠকে তিনটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরমধ্যে ড. কামাল হোসেনের ডাকা আগামী ২২ সেপ্টেম্বরের সমাবেশ বাতিল করা। দ্বিতীয়ত, জাতীয় ঐক্য করার বিষয়ে একমত হয়েছেন ড. কামাল হোসেন ও অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী। আর ঐক্যের নেতৃত্ব যৌথভাবে থাকবেন এই দুই নেতা।

শেষ সিদ্ধান্ত হয়েছে- ঈদুল আজহার পরপরই ন্যূনতম সময়ের মধ্যে সংবাদ সম্মেলন করে মহাসমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

আজ সোমবার বিকেল ৫টায় দুই শীর্ষ নেতা ও অন্য নেতারা ড. কামালের বেইলি রোডের বাসভবনে যৌথ সভায় মিলিত হবেন বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।


ঢাকা, সোমবার, আগস্ট ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২২৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন