সর্বশেষ
মঙ্গলবার ১১ই আষাঢ় ১৪২৬ | ২৫ জুন ২০১৯

খুলনায় তেল ডিপোতে আগুনে নিহত ২

সোমবার, আগস্ট ২০, ২০১৮

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

খুলনায় রাষ্ট্রায়ত্ব মেঘনা তেল ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুইজন নিহত হয়েছেন। অগ্নিদগ্ধ হয়েছেন কমপক্ষে নয়জন। সোমবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর খালিশপুরের কাশিপুরস্থ তেল ডিপোতে এ ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট।

পুলিশের বরাত দিয়ে ইত্তেফাক জানিয়েছে, নিহত রাজু (২২) ও কামাল শরীফের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। আহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন- মোজাম্মেল হক (৩৫), আব্দুল ওহাব (৪৫), আনোয়ার হোসেন (৪০), অনু (২৫), ইসমাইল (৫৫), রুবেল (২৬)। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ও আহতদের উদ্ধার এবং আগুন নিয়ন্ত্রণে কাজ চলছে। তবে, প্রাথমিকভাবে নিহত ও আহতদের সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

ট্যাংলরি শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক এনাম মুন্সি জানান, ডিপো থেকে ডিজেল ও অকটেন গাড়িতে লোড দেয়ার সময় হঠাৎ করেই বিষ্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তে মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে যায়।

এদিকে, খালিশপুর, দৌলতপুর, টুটপাড়া, নৌ ফায়ার এবং পাজারো-১, ২ সহ ফায়ার সার্ভিসের ৯টি অগ্নিনির্বাপক ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। ফায়ার সার্ভিস খুলনার উপ-পরিচালক আবুল হোসেন, এডি মোশারফ হোসেন ও ডিএডি ইকবাল বাহার বুলবুল নেতৃত্বে রয়েছেন।


ঢাকা, সোমবার, আগস্ট ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৪৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন