সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

কোন দলের জন্য নির্বাচন থেমে থাকবে না: বাণিজ্যমন্ত্রী

মঙ্গলবার, আগস্ট ২১, ২০১৮

Pic6.jpg
ভোলা প্রতিনিধি :

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী সংসদ নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। বিএনপি যত বলুক তাদের নির্বাচনে আসা ছাড়া কোন বিকল্প নেই।

যদি তারা না আসে তবে তাদের অস্তিত্ব থাকবে না। কিন্তু যদি তারা নির্বাচনে অংশগ্রহণ না করে নির্বাচন বানচালের চেষ্টা করে তাহলে তাদের কঠিনভাবে দমন করা হবে।

আজ মঙ্গলবার (২১ আগস্ট) দুপুরে ভোলা সদরের চরসামাইয়া ইউনিয়নে জাতীয় শোক দিবসের আলোচনা ও পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৪ সালের নির্বাচন বিএনপি বানচালের চেষ্টা করেছিলো কিন্তু পারেনি তারা ব্যর্থ হয়েছে। এবারও তারা ব্যর্থ হবে। নির্বাচন বানচালের ক্ষমতা কারোর নেই।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অধীনে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। সেই নির্বাচন হবে অংশগ্রহণমূলক নির্বাচন। আমাদের প্রত্যাশা সেই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। যদি কোন দল অংশগ্রহণ না করে তাহলে নির্বাচন থেমে থাকবে না। নির্বাচন হবেই।

মন্ত্রী আরো বলেন, এখানে অন্য দলের  মন্ত্রী এমপি-মন্ত্রী ছিলো কিন্তু  কেউ এখানকার উন্নয়ন করেনি। আমরা নদী  ভাঙ্গন রোধ করেছি, এলাকার রাস্তাঘাট, পোল কালভার্ট করেছি। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি, গ্রামগুলো শহরে পরিণত হচ্ছে।

মন্ত্রী বলেন, ভোলাতে অনেক গ্যাস রয়েছে যা দিয়ে গ্যাস ভিত্তিক শিল্প কারখানা হবে। এখানকার ছেলে-মেয়েদের কর্মসংস্থান হবে। উন্নয়নের মাধ্যমে আমরা ভোলাকে বাংলাদেশের সিঙ্গাপুর হিসাবে তৈরি করবো।  ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের উদ্যোগ শুরু  হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যদি আবারো প্রধানমন্ত্রী হয় তাহলে বাংলাদেশে কোন মানুষ গরীব থাকবে না বলে মন্তব্য করেন মন্ত্রী। কিন্তু  বিএনপি ক্ষমতায় এলে মানুষের উপর অন্যায় অত্যাচার করবে, মানুষ হত্যা করবে।

চরসামাইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা মেম্বারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, জেলা আওয়ামী যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:মহিউদ্দিন মাতাব্বর প্রমুখ।




 


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন