সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

মুন্সীগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১১

মঙ্গলবার, আগস্ট ২১, ২০১৮

Pic8.jpg
মুন্সীগঞ্জ প্রতিনিধি :

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন ১১ জন।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে শ্রীনগরের কেয়টখীরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন শরিয়তপুর জেলার মুক্তা বেগম(৪০) ও তার মেয়ে মোছাঃ তুবা(১০), শ্রীনগর উপজেলার উত্তর সেলামতি গ্রামের জাহিরা বেগম(৫৫) ও তার নাতনি মোঃ রুমিক(৭), গোপালগঞ্জ জেলার মারুফ মিয়া(২৪),লৌহজং উপজেলার জাকির হোসেন(৩০),  ফরিদপুর জেলার মহিউদ্দিন(৫০), ফরিদপুর জেলার ইমরান(২৫), শরিয়তপুর জেলার শামিম(৩০),ফরিদপুর জেলার মিলন মোল্লা(৩০), শিবচরের শাহনাজ বেগম(৩০)।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় নারী, পুরুষ ও শিশুসহ আহত হয়েছেন ১১ জন। এই ঘটনায় তুবা, জাকিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শ্রীনগর ও লৌহজং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা জানান, যাত্রীবাহী ঢাকাগামী বাস স্বাধীন পরিবহন ও মাওয়াগামী গ্রেট বিক্রমপুর বাসের মধ্যকার মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে কাজ করছে বলে জানান তিনি।


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৬৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন