সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

শ্রীমঙ্গলে ট্যুরিস্ট পুলিশের নতুন সংযোজন বাইসাইকেল টহল

মঙ্গলবার, আগস্ট ২১, ২০১৮

Pic11.jpg
তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল প্রতিনিধি :

চায়ের রাজ্য পর্যটন নগরী দুটি পাতা একটি কুড়ির দেশ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মৌলভীবাজার শ্রীমঙ্গলের পর্যটন স্থানগুলোতে পর্যটকরা বেড়াতে আসবেন। আর এসব পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে ট্যুরিষ্ট পুলিশ নিয়েছে ব্যতিক্রমী উদ্যোগ। স্থানীয় প্রশাসনের পাশাপাশি গড়ে তোলা হয়েছে ট্যুরিস্ট পুলিশের আলাদা ইউনিট ।

ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে নতুন সংযোজন হয়েছে বাইসাইকেল টহল ।গতকাল সোমবার (২০ আগষ্ট) থাইল্যান্ড ট্যুরিস্ট পুলিশের বাইসাইকেলের আদলে শ্রীমঙ্গল ইউনিটের জন্য বরাদ্দকৃত তিনটি বাইসাইকেল  দিয়ে নতুন সংযোজন বাইসাইকেল টহল যাত্রা শুরু করে। ট্যুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মঈন উদ্দিন ট্যুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোন  নির্দেশে সহকারী সাব - ইন্সপেক্টর মোহাম্মদ নোয়াব আলী, কনস্টেবল মোঃ তুহিন খাঁন ও কনস্টেবল মোমিনুল ইসলাম ভূইয়াকে নিয়ে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে বাইসাইকেল টহল ব্যবস্থা চালু হয়।

মৌলভীবাজার জোন ট্যুরিস্ট পুলিশের সহকারী সাব - ইন্সপেক্টর মোঃ নোয়াব আলী জানান বাংলাদেশ পুলিশের বিশেষায়িত ইউনিট ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে বাংলাদেশের সকল পর্যটন কেন্দ্র সমূহে ও আগত দর্শনার্থীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমাদের ইউনিটটি সিলেট রেঞ্জের আওতাভুক্ত হয়ে পর্যটন নগরী শ্রীমঙ্গলের পর্যটন স্থান ও দর্শনার্থীদের জন্য গাড়ি ও মোটর সাইকেল যোগে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে কাজ করছে, বিশেষ করে লাউয়াছড়া ন্যাশনাল পার্ক, মাধবপুর লেইক, মাধবকুন্ড, বাইক্কাবিল চা - বাগানসহ দর্শনীয় স্থান সমূহে রয়েছে আমাদের ট্যুরিস্ট পুলিশের তদারকি ও টহল ব্যবস্থা । এবারের পবিত্র ঈদুল আযহাসহ সামনের শীত মৌসুমে পর্যটন নগরী ও পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের সার্বিক প্রস্তুতি রয়েছে ।




ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৬৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন