সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

সিধুর পাশে দাঁড়ালেন ইমরান খান

বুধবার, আগস্ট ২২, ২০১৮

194412imran_kalerkantho_pic.jpg
বিডিলাইভ ডেস্ক :

সিধুকে নিয়ে যখন সর্বত্রই সমালোচনার ঝড় তখন তার পাশে দাঁড়ালেন পাকিস্তানের নবনির্বাচিত প্রধানমন্ত্রী ও সাবেক তারকা ক্রিকেটার ইমরান খান। মঙ্গলবার সিধুকে নিয়ে সমস্ত সামলোচনার টুইট করে জবাব দেন তিনি।

ইমরান খান বলেন, তার শপথ গ্রহণ অনুষ্ঠানে ‘‌শান্তির দূত’ হয়ে এসেছিলেন সিধু। টুইটে সিধুর সমর্থনে ইমরান লেখেন, যারা সিধুর পাকিস্তান সফর নিয়ে বিতর্ক তৈরি করার চেষ্টা করছেন তারা কখনোই চান না দুই দেশের মধ্যে শান্তি বজায় থাকুক। কিন্তু ‌শান্তি ছাড়া দুই দেশের উন্নয়ন কখনোই সম্ভব নয়।

সিধু নিজের পাকিস্তান সফরের সিদ্ধান্তকে সঠিক দাবি করার পরেই ইমরান খান তার সমর্থনে টুইট করেন। ইমরান খানের টুইটের আগে পাক সেনা প্রধানকে জড়িয়ে ধরার মধ্যে কোনও ভুল ছিল না বলে দাবি করেন সিধু।

এ বিষয়ে সিধু বলেন, এটা কোনও রাজনৈতিক সফর ছিল না, পুরনো বন্ধু ইমরানের ডাকেই সেখানে গিয়েছিলেন তিনি। নিজের সিদ্ধান্তকে সঠিক বোঝাতে প্রয়াত অটলবিহারী বাজপেয়ী এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাকিস্তান সফরের প্রসঙ্গও টেনে আনেন সিধু। মোদির পাকিস্তান সফর ঘিরে যখন কোনো কথা হচ্ছে না; তখন কেন তাকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে- তা নিয়ে প্রশ্ন তোলেন সিধু। সূত্র: এনডিটিভি


ঢাকা, বুধবার, আগস্ট ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৭৭২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন