সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

আমার ছেলে ফুটবলার হবে এটা আমার স্বপ্ন: রোনালদো

বৃহস্পতিবার, আগস্ট ২৩, ২০১৮

ronaldo20180823084020.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাবার পথে হাঁটছেন রোনালদো জুনিয়র। পুরো ক্রিস্টিয়ানো রোনালদোর কার্বনকপি! পিতার গুণ কিছুটা হলেও সন্তানের মধ্যে থাকে। তবে রোনালদো জুনিয়র বাবার সবকিছুই পেয়েছে!

আট বছর বয়সি এ কিশোরের স্কিল এরই মধ্যে দেখেছে গোটা বিশ্ব। বাবার মতোই বাইসাইকেল কিকে গোল করেছে। জোড়ালো শটে বল জালে পাঠিয়েছে, ফ্রি কিক থেকে দূরপাল্লার শটে গোল করেছে। উড়ন্ত হেডে গোলও করেছে দুরন্ত জুনিয়র।

ক্রিস্টিয়ানো রোনালদোর স্বপ্ন রোনালদো জুনিয়রও একদিন বড় মাপের ফুটবলার হবে। দাপিয়ে বেড়াবে গোটা বিশ্ব। রোনালদো বিশ্বাস করেন তার ছেলে তাকেও ছাড়িয়ে যাবে। এজন্য সন্তানকে বেশ ভালোভাবেই প্রশিক্ষণ দিচ্ছেন রোনালদো।

রোনালদো বলেছেন, ও দারুণ প্রতিদ্বন্দ্বী, অনেকটাই আমার মতো। আমিও ওর বয়সে এমনই ছিলাম। ও হারতে পছন্দ করে না। আমার শতভাগ বিশ্বাসী ও আমার মতো হবে। আশা করছি আমার অভিজ্ঞতা, আমার অনুপ্রেরণা, আমার গোল ওকে আত্মবিশ্বাসী করে তুলবে। আমি তাকে কিছুটা হলেও ফুটবল জ্ঞান দিতে পারব।

ছেলেকে ফুটবলার বানাতে চান রোনালদো। তবে ছেলের ইচ্ছাকে শতভাগ গুরুত্ব দিতে চান তিনি। রোনালদো বলেছেন, আমি চাই ও ফুটবল বেছে নিক। তবে ও যদি ভিন্ন কিছু বেছে নেয় তাহলে আমি মানা করবো না। আমি সব সময় ওকে সহযোগিতা করব। আমি মনে করি ফুটবলার হওয়ার মতো মেধা ওর রয়েছে।

রোনালদো বলেন, ওর ফিটনেস দারুণ। ও দ্রুত দৌড়াতে পারে। শট নেওয়ার ক্ষমতাও আছে। এখনও রোনালদো অনেক ছোট। আমার সিদ্ধান্ত তাকে চাপিয়ে দিতে পারি না। আমার ছেলে ফুটবলার হবে এটা আমার স্বপ্ন।


ঢাকা, বৃহস্পতিবার, আগস্ট ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২২৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন