সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

সড়ক দুর্ঘটনায় শাহজাদপুরে একই পরিবারের ৪ জন নিহত

শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮

Pic6.jpg
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

ঈদের দিন বুধবার দুপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন গরু ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বাতিয়ারপাড়া গ্রামে চলছে শোকের মাতম। ঘটনার দু‘দিন পার হলেও এখনও এ গ্রামে শোক কাটেনি। শোকে স্তব্ধ হয়ে গেছে পুরো গ্রাম।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়,কোরবানির গরু-ছাগল বিক্রি শেষে ৩৭টি ছাগল ট্রাকে নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরার সময় ট্রাকটি যমুনা সেতু পাড় হয়ে কামারখন্দের ঝাঐল ওভারব্রিজের কাছে পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে পরে যায়। এ সময় ঘটনাস্থলে দুই জন ও  বগুড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই জনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয় ১৬ জন। আহতদের সিরাজগঞ্জ,বগুড়া,ঢাকা ও উল্লাপাড়ার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। নিহতরা হলেন আব্দুল লতিফ সরদার(৬৫),তার ভাতিজা মনসুর রহমান(৩৫), ভাগিনা আব্দুল মান্নান(৪৫) ও বিয়াই আব্দুল করিম(৬০)। আহতরা হলেন আবু তালেব(৪৫), মোন্নাফ হোসেন(২৮), মোতালেব হোসেন(৪৫), চাঁদ আলী লাথু(৪৫), কায়েমপুর ইউপির ৪নং ওয়ার্ড মেম্বর আনোয়ার হোসেন(৫০), রফিক(৪৮), নাসিম(৩৫), মোহাব্বত আলী(৩৩), রজব আলী(৩২), রকি(১৬), জালাল সরদার(৬০), নওশাদ আলী(৪০)। ট্রাক ড্রাইভার সহ অপর ৩ জনের নাম জানা যায়নি। আহতদের মধ্যে আবু তালেবকে বগুড়া পপুলার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এ ছাড়া মোন্নাফ ও মোতালেবের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। নিহতদের নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে বৃহস্পতিবার দাফন সম্পন্ন করা হয়েছে। 


ঢাকা, শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২২১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন