সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

শেখ হাসিনার কোন বিকল্প নেই :তোফায়েল আহমেদ

শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮

Pic10.jpg
ভোলা প্রতিনিধি :

বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে ভাষানীর (ন্যাপ)এর মতো দলটি অস্তিত্বহীন হয়ে পরবে। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। নতুন করে কোন সরকার বা তত্ত্বাবধায়ক সরকার আসবে না। তারা ২০১৪ সালের নির্বাচনে অংশগ্রহণ করেনি। আর এবার না করে সেটা হবে তাদের জন্য আত্মহত্যার সামিল।

আজ শুক্রবার(২৪ আগস্ট) সকালে ভোলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে গুলি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে  আওয়ামীলীগের এক পথ সভায় মন্ত্রী একথা বলেন।

এসময় তিনি বলেন, দেশের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি আজ মাদর অব হিউম্যানেটি। মানবিক গুণাবলির জন্য আন্তর্জাতিক বিশ্বর কাছে প্রশংসিত। আমরা ১১ লক্ষ রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছি। গ্রামগুলোকে শহরে রূপান্তর করছি। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। ভোলার ধনিয়া-শিবপুর ইউনিয়নকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষার জন্য ৫৯০ কোটি টাকার একটি প্রকল্প পাশ হতে চলছে। এটি বাস্তবায়ন হলে ভোলা নদী ভাঙ্গনের হাত থেকে চিরতরে বন্ধ হবে বলে আশা করি।তাই আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য আহবান জানায়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন-অর-রশীদ এর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন,জেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার,ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ধনিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন কবীর ,জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ভোলা নদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম।


ঢাকা, শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৫৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন