সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

বিএনপির ক্যাপিটেল হচ্ছে গুজব সন্ত্রাস :ওবায়দুল কাদের

শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮

Pic13.jpg
নোয়াখালী প্রতিনিধি :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন বিএনপি সংলাপের নামে স্টানবাজি করে বিদেশীদের বুঝাতে চায় সরকার সংলাপ চাচ্ছে না । সরকার কতবার সংলাপের দরজা খুলতে চেয়েছে কিন্তু বিএনপি সে দরজা বন্ধ করে দিয়েছে। কোটা আন্দোলন, শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজব সন্ত্রাস ছড়াচ্ছে। তাদের ক্যাপিটেল হচ্ছে এখন গুজব সন্ত্রাস। তারা শিশু কিশোরদের নিরাপদ সড়ক আন্দোলনের উপর ভর করে নিরাপদে ক্ষমতা যাওয়ার চেষ্টা করেছিলো। তাও ব্যর্থ হয়েছে ।
 
তিনি আজ শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে এ সব কথা বলেন। এ সময় জেলা প্রশাসক তন্ময় দাস, অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল, চেয়ারম্যান আব্দুর রাজ্জাক , ও সিরাজ চেয়ারম্যান সহ বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আর ও বলেন বিএনপির ক্যাপিটেল হচ্ছে গুজব সন্ত্রাস । তারা সংলাপের দরজা বন্ধ করে রাজনীতির সকল কর্ম সম্পর্ক নষ্ট করেছে । সংলাপের কোন পরিবেশ রাখেনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল তারা আগে থেকেই অনুমান করে ফেলেছে। এমন ও হতে পারে তারা নির্বাচন থেকে সরে যাওয়ার পথ খুঁজছে।


ঢাকা, শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৬৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন