সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

এক ফুটবলারকে নিয়ে ৯ ক্লাবের কাড়াকাড়ি

শনিবার, আগস্ট ২৫, ২০১৮

kf5JRs_1532238004.jpg
বিডিলাইভ ডেস্ক :

গেলো মৌসুমেই ভিনিসিয়াস জুনিয়র নতুন ঠিকানা গড়েছেন স্প্যানিস জায়ান্ট রিয়াল মাদ্রিদে। কিন্তু তাকে নিতে এরই মধ্যে আগ্রহ দেখিয়েছে ৯টি ক্লাব। ৩৮ মিলিয়ন পাউন্ডে কেনা ভিনিসিয়াস জুনিয়রকে স্পেনের সাতটি ক্লাব এবং ইতালি ও ফ্রান্সের একটি করে ক্লাব ধারে নিতে ব্যাপক আগ্রহ দেখাচ্ছে।

চলতি মৌসুমে ভিনিসিয়াসকে উন্মোচন করে মাদ্রিদ। প্রাক-মৌসুমে রিয়াল মাদ্রিদের সঙ্গে সফরও করেছেন তিনি। কোচ লোপেতেগুইয়ের আস্থাভাজন হয়ে উঠেছেন ১৮ বছর বয়সি এ তরুণ। তবে মূল দলের হয়ে খুব শিগগির তার অভিষেক হওয়ার সম্ভাবনা কম। কিন্তু ‘বি’ দলের হয়ে কয়েকমাস তাকে মাঠে দেখা যাবে। আর মূল দলে না থাকার এই সুযোগটি নিতে চাইছে নয়টি ক্লাব।

ভিনিসিয়াসকে পেতে সব চেয়ে বেশি আগ্রহ দেখাচ্ছে স্প্যানিশ ক্লাবগুলো। বেটিস, রিয়াল সোসিয়েদাদ, জিরানো, এস্পানিওল থেকে শুরু করে রায়ো ভাল্লেকানো, ভাল্লাডলিড, লেগানেস, জিরানো, এস্পানিওল ক্লাবও তাকে ধারে নিতে আগ্রহী। এছাড়া লিগ ওয়ানের দল নান্তেস এবং সিরি ‘আ’ লিগের ক্লাব উদিনেসও তাকে পেতে চায়।

মৌসুমের শুরু থেকেই অনুশীলন করছেন তিনি। সেখানেই সবার নজর কাড়ে তার গতি, ড্রিবলিং এবং শারীরিক গঠন। তাকে নিয়ে আশাবাদী রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস।


ঢাকা, শনিবার, আগস্ট ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৮৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন