সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

'বঙ্গবন্ধু বাংলাদেশকে একটি শক্ত ভিত্তির ওপর দাঁড় করিয়েছিলেন'

শনিবার, আগস্ট ২৫, ২০১৮

ggg.jpg
টাঙ্গাইল প্রতিনিধি :

তথ্য প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে একটি শক্ত মজবুত ভিত্তির ওপর দাঁড় করিয়েছিলেন। আর তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই আজ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট ১ মহাকাশে উৎক্ষেপণ করা হয়েছে। এছাড়া জননেত্রী শেখ হাসিনা অনেক উদ্যোগ গ্রহণ করেছেন, সে উদ্যোগ গুলোর মধ্যে পায়ড়া সমুদ্র বন্দর, সোনাদিয়া গভীর সমুদ্র বন্দর, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র উল্লেখযোগ্য।

শনিবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুরে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে আরো বলেন, আন্দোলনের নামে তারা অগ্নি সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। বহু শিক্ষা প্রতিষ্ঠান, বাস ও ট্রেনে অগ্নি সংযোগ করেছে। এমনকি পবিত্র কোরআন শরিফেও তার আগুন দিয়ে পুড়িয়েছে।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা তথ্য অফিসের উদ্যোগে নাগরপুর সরকারি কলেজ মাঠে এ মহিলা সমাবেশের আয়োজন করা হয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মোহাম্মদ নূরুল আমিনের সভাপতিত্বে ও জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদের সঞ্চলনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিুরুল ইসলাম উইলিয়াম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা শাহীন,  নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) খান হাসান মোস্তফা প্রমুখ।


ঢাকা, শনিবার, আগস্ট ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন