সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

'দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিতে হবে'

শনিবার, আগস্ট ২৫, ২০১৮

rrrrr.jpg
পটুয়াখালী প্রতিনিধি :

'এ দেশকে আরো উন্নয়নের পথে এগিয়ে নিতে হলে আবারো নৌকায় ভোট দিতে হবে এবং শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।'

শনিবার সকাল ১১টায় পটুয়াখালীর বাউফলের নওমালা ইউনিয়নের আবদুর রশিদ খাঁন ডিগ্রি কলেজ আইসিটি চারতলা নতুন ভবন উদ্বোধনের পর সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ স ম ফিরোজ।

এ সময় চিফ হুইপ তার বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন। তিনি বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ির দেশ নেই। দেশ এখন অনেক এগিয়ে গেছে। স্বাস্থ্য ও শিক্ষায় বাংলাদেশ বিশ্বের কাছে এখন রোল মডেল।

ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পদক সাবেক চেয়ারম্যান এ্যাডঃ কামাল হোসেন বিশ্বাসের  সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাউফল উপজেলা আওয়মীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারফ হোসেন খাঁন, উপজেলা নির্বাহী অফিসার পিজুল চদ্র দে, সহকারি পুলিশ সুপার ফারুক হোসেন, উপজেলা জেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি হারুন আর রশিদ খাঁন, উপজেলা যুবলীগের সভাপতি সাজাহান সিরাজ, পৌর যুবলীগের সভাপতি মামুন খাঁন।

এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট মিডিয়ায় কমর্রত সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


ঢাকা, শনিবার, আগস্ট ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন