সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই :ইসরাফিল আলম এমপি

রবিবার, আগস্ট ২৬, ২০১৮

Pic3.jpg
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এমপি বলেছেন, ২০১৯ সালের নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিন। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে হবে। দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমাদের সরকারের উন্নয়নের কথা জনগণের কাছে পৌঁছে দিতে হবে। আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিন, দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

রবিবার দুপুরে উপজেলার ভবানীপুর মির্জাপুর বাজারে পথ সভার বক্তব্যে তিনি এসব কথা বলেন। বক্তব্য রাখতে গিয়ে তিনি সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, একটি ছেলেমেয়েও যেন সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তিতে না জড়ায়, সে জন্য বাবা-মা, অভিভাবক, শিক্ষকসহ সবাইকে সজাগ থাকতে হবে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে। এদের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস ছালাম, সাধারণ সম্পাদক সরদার সোয়েব, শাহাগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছামসুল আলম, সাবেক যুবলীগের সভাপতি নিশারুল আলম, যুবলীগের আহবায়ক সদস্য আব্দুস ছালাম, ভবানীপুর বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল গফুর খাঁ, আলম, রাজ্জাক, আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিপ্লব মাষ্টার, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসসহ নেতৃবৃন্দ।


ঢাকা, রবিবার, আগস্ট ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন