সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

ফ্লোরিডায় বিনোদনকেন্দ্রে গুলি, নিহত ৩

সোমবার, আগস্ট ২৭, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার জ্যাকসনভিলেতে একটি বিনোদনকেন্দ্র্রে এক বন্দুকধারীর গুলিতে দুইজন নিহত হয়েছে। পরে ওই হামলাকারী আত্মহত্যা করেছে। রোববার মার্কিন পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশ জানায়, বন্দুক নিয়ে হামলাকারীর নাম ডেভিড কাৎজ। ২৪ বছর বয়সি এই যুবক বালটিমোরে বাস করতেন। গুলি করে দুইজনকে হত্যার পর তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় অন্য কোনো হামলাকারীর খবর পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, কাৎজ কেবল একটি হস্তচালিত বন্দুক নিয়ে হামলা চালায়। গুলিতে আহত হয়েছে ১১ জন। জ্যাকসনভিলেতে একটি ভিডিও গেম টুর্নামেন্ট চলাকালীন এই গুলির ঘটনা ঘটে। জ্যাকসনভিলে ল্যান্ডিং নামের ওই বিনোদনকেন্দ্রটি বেশ নামকরা। সেখানে বড় বড় খাবার দোকান, বিনোদন ব্যবস্থা ও কেনাকাটার জন্য দোকান রয়েছে।

লোকজনের ধারণা, কাৎজ ভিডিও গেমে হেরে ক্ষুব্ধ হয়ে এই হামলা চালিয়ে থাকতে পারে। তবে পুলিশ এ ব্যাপারে কথা বলতে অস্বীকৃতি জানিয়েছে।

ফ্লোরিডায় সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি বন্দুক হামলার ঘটনায় বেশ প্রাণহানি ঘটেছে। ২০১৬ সালে ফ্লোরিডার অরল্যান্ডোতে পালস নাইটক্লাবে শুটিংয়ে ৪৯ জন নিহত হয়। এ ছাড়া, চলতি বছরের ফেব্রুয়ারিতে পার্কল্যান্ডের মারজরি স্টোনম্যান ডগলাস স্কুলে হামলায় ১৭ জন নিহত হয়।

সূত্র: রাইজিংবিডি


ঢাকা, সোমবার, আগস্ট ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩৫০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন