সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

'নেইমার-এমবাপ্পের মাঝে কোনো দ্বন্দ্ব নেই'

সোমবার, আগস্ট ২৭, ২০১৮

19.jpg
বিডিলাইভ ডেস্ক :

মাত্র ১৯ বছর বয়সে বিশ্বকাপ জিতে পেলের পাশে বসেছিলেন তিনি। ফ্রান্সকে বিশ্বকাপ এনে দাওয়ায় পর কিলিয়ান এমবাপ্পে নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। বিশ্বকাপ জয়ের প্রভাবটা পড়েছে তার ক্লাব পিএসজিতেও। ব্রাজিলিয়ান নেইমারের সাথে নাকি ‘সেরা’ হওয়ার লড়াইয়ে দ্বন্দ্বেও জড়িয়ে পড়েছেন দুজন। তবে নেইমার-এমবাপ্পের পিএসজি সতীর্থ থমাস মুনিয়ের বলছেন, নেইমার-এমবাপ্পের মাঝে কোনো দ্বন্দ্বই নেই।

প্যাভিলিয়নের প্রতিবেদন অনুযায়ী, বিশ্বকাপ জয়ের ফলে এই মৌসুমে এমবাপ্পের ‘ছায়ায়’ ঢাকা পরতে পারেন নেইমার, ফরাসি সংবাদমাধ্যমে চাপা গুঞ্জন ছিল এমনটাই। এমবাপ্পে অবশ্য নিজেই বলেছিলেন, নেইমার তার চেয়ে অনেক বড়, তার বিশ্বকাপ জয়ে এতে কোনোই প্রভাব পড়বে না। এমবাপ্পের এমন মন্তব্যের পড়েও দ্বন্দ্বের গুঞ্জনটা একটুও কমেনি।

মুনিয়ের বলছেন, নেইমার-এমবাপ্পের মাঝে সম্পর্কটা আগের মতোই আছে, ‘পত্রিকার বিক্রি বাড়ানোর জন্যই এসব বলা হয়েছে। এমবাপ্পে-নেইমার অনেক ভালো ফুটবলার, দলের অন্যদের চেয়ে তারা একটু এগিয়েও বটে। দুজনেই শুরু থেকে ভালো বন্ধুও। আগের মৌসুমে তারা যেমন ছিল, তেমনটাই আছে। বিশ্বকাপের পর কিছুই বদলায়নি। এমবাপ্পের বিশ্বকাপজয়ী ফুটবলার হলেও দলের সেরা হওয়ার লড়াই নিয়ে মাথাব্যাথা নেই, নেইমারও এটা করে না।’

নেইমার-এমবাপ্পে জুটি আগের মতোই থাকুক, এমনটাই মনে প্রাণে চাইবেন পিএসজি সমর্থকরা।


ঢাকা, সোমবার, আগস্ট ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৮০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন