সর্বশেষ
মঙ্গলবার ৩রা আশ্বিন ১৪২৫ | ১৮ সেপ্টেম্বর ২০১৮

পেশাদার ফুটবলার হিসেবে অভিষেকের অপেক্ষায় বোল্ট

বুধবার, আগস্ট ২৯, ২০১৮

10_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

পেশাদার ফুটবলার হতে চান, নিজের এই স্বপ্নের কথা জানিয়েছিলেন বহু আগেই। অ্যাথলেটিকসের ট্র্যাক থেকে অবসর নেওয়ার পর উসাইন বোল্ট কোমর বেঁধেই নেমেছেন ফুটবলার হওয়ার লক্ষ্যে। পেশাদার ফুটবলার হিসেবে চুক্তি করার স্বপ্ন নিয়েই অস্ট্রেলিয়ান এ লিগের দল সেন্ট্রাল কোস্ট মেরিনের হয়ে আগামী শুক্রবার মাঠে নামছেন বোল্ট। এবার তার লক্ষ্য, ভালো পারফর্ম করে যেভাবেই হোক ক্লাবটির সাথে চুক্তিবদ্ধ হওয়া।

প্যাভিলিয়নের প্রতিবেদন অনুযায়ী, এই বছর নরওয়ের স্ট্রমগডেস্টের হয়ে একটি প্রীতি ম্যাচ খেলেছিলেন। অনুশীলন করেছিলেন জার্মানির বরুশিয়া ডর্টমুন্ডের সাথেও। তবে কোনো ক্লাবই তার সাথে চূড়ান্ত চুক্তি করেনি। অস্ট্রেলিয়ান ক্লাব কোস্ট মেরিনের হয়ে আবারও সেই পরীক্ষায় নামছেন বোল্ট। কয়েক ম্যাচে তার পারফরম্যান্স দেখে তার সাথে দীর্ঘমেয়াদি চুক্তিতে যাওয়ার কথা জানিয়েছে ক্লাবটি।

বোল্টের ফুটবলে আসা নিয়ে অনেকেই নানা সমালোচনা করেছিলেন। বেশিরভাগের মতই ছিল, ১০০,২০০ মিটারে দ্রুতগতিতে দৌড়ালেও ৯০ মিনিটের ম্যাচে গতি ধরে রাখতে পারবেন না বোল্ট। বোল্ট অবশ্য এসবের জবাব দেওয়ার জন্য মুখিয়ে আছেন, ‘যখন আমি অ্যাথলেটিকসের মাঠে নামার কথা বলেছিলাম, অনেকেই অনেক কিছু শুনিয়েছেন। সবাইকে আমি ভুল প্রমাণ করেছি। এবারও সেটাই করবো। এখন প্রীতি ম্যাচ নয়, পেশাদার ফুটবল খেলতে চাই। এখানে ক্যারিয়ারও গরতে চাই। আশা করি নিজের পারফরম্যান্সের উন্নতি করে পেশাদার ফুটবলার হতে পারব।’

বোল্ট আদৌ ফুটবল মাঠ মাতাতে পারবেন কিনা, সেটা জানা যাবে পরশুই।


ঢাকা, বুধবার, আগস্ট ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৮৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন