সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

পাবনায় নারী সাংবাদিক হত্যার প্রতিবাদে তাড়াশে মানববন্ধন

বৃহস্পতিবার, আগস্ট ৩০, ২০১৮

12.jpg
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশে বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনার প্রতিনিধি হিসেবে কর্মরত সাংবাদিক সুবর্ণা নদীকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার তাড়াশ প্রেসক্লাব চত্বরে আনন্দ টিভির চলনবিল প্রতিনিধি সোহেল রানা সোহাগ এর আয়োজনে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, প্রবীণ সাংবাদিক ও সাপ্তাহিক চলনবিল বার্তার সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, তাড়াশ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও আমাদের সময়ের তাড়াশ প্রতিনিধি প্রভাষক সাব্বির আহম্মেদ, সমকাল প্রতিনিধি ও সাবেক সভাপতি প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল , ইত্তেফাক প্রতিনিধি গোলাম মোস্তফা, বিজয় টিভির চলনবিল প্রতিনিধি আলহাজ আলী রনি, করোতেয়া প্রতিনিধি অধ্যাপক মেহেরুল ইসলাম বাদল, আনন্দ টিভির চলনবিল প্রতিনিধি সোহেল রানা সোহাগ, অধ্যক্ষ জাফর ইকবাল, সাংবাদিক জাকির আকন, তাড়াশ রিপোর্টার ইউনিটির সম্পাদক আব্দু বারিক,যুবলীগ নেতা জর্জিয়াস মিলন রুবেল, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল সহ সুশীল সমাজের নেতৃবর্গ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সুবর্ণা আক্তার নদীকে হত্যা একটি কাপুরুষতা ঘটনা হিসেবে উল্লেখ করে অবিলম্বে নদী হত্যা মামলার সকল আসামীকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।


ঢাকা, বৃহস্পতিবার, আগস্ট ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন