সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

শিশুটি মারা গেছে

বৃহস্পতিবার, আগস্ট ৩০, ২০১৮

akifa-3-5b876bdfe1423.jpg ছবি উৎস : সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে নেওয়া ছবি
বিডিলাইভ ডেস্ক :

মায়ের কোলে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়া আহত এক বছরের শিশুটি মারা গেছে। বৃহস্প‌তিবার ভোর ৫টার দিকে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ (ঢামেক) ও হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। শিশু অা‌কিফার বাবা হারুন উর র‌শিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার চৌড়হাস মো‌ড়ে এক বছরের শিশু আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম। হঠাৎ একটি যাত্রীবাহী বাস হর্ন না দিয়েই সজোরে ধাক্কা দেয় মাকে। এতে মায়ের কোল থেকে শিশুটি ছিটকে রাস্তার ওপর পড়ে গেলে রক্তাক্ত জখম হয় মা ও শিশু।

বাসটি দ্রুত পালিয় যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত মা ও মে‌য়ে‌কে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভ‌র্তি করা হয়। মাথায় অাঘাত পাওয়ায় সেখানে শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে ওই দিন সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢামেকে ভর্তি করা হয়।

গতকাল বুধবার সকাল ১১টায় ঢাকা মে‌ডি‌কেল ক‌লে‌জ ও হাসপাতা‌লে শিশু আকিফার অস্ত্রপচার করা হয়েছিল। কিন্তু রাত থেকে তার অবস্থার অবনতি হচ্ছিল। বৃহস্প‌তিবার ভোর ৫টার দিকে আকিফা মারা যায়।

মঙ্গলবারের এ দুর্ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ফেসবুকে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয় গোটা জেলাজুড়ে। দোষী বাস চালকের শাস্তির দাবিতে ফুসে ওঠে স্থানীয় জনতাসহ ওই এলাকার মানুষ। সূত্র: সমকাল


ঢাকা, বৃহস্পতিবার, আগস্ট ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন