সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

'সালাহকে স্মরণ করিয়ে দিতে চাই তোমার মা এখনও মিসরে'

বৃহস্পতিবার, আগস্ট ৩০, ২০১৮

md-shala.jpg
বিডিলাইভ ডেস্ক :

নানা অভিযোগে দেশের ফুটবল অ্যাসোসিয়েশনকে (ইএফএ) অভিযুক্ত করেছেন সালাহ। এর ফলে মোহাম্মদ সালাহ-মিসরের সম্পর্ক অবনতির দিকেই ধাবিত হচ্ছে। ইএফএ-কর্তারা সালাহকে ছেড়ে কথা বললেন না। খোদ তার মাকে হুমকি দিলেন তারা।

রাশিয়া বিশ্বকাপে মিসর ঘিরে বহু স্বপ্ন দেখেছিলেন ফুটবলপ্রেমীরা। তবে প্রথম রাউন্ড থেকেই বাদ পড়ে দেশটি। ইএফএর একাংশের অভিযোগ, বিশ্বমঞ্চে মনপ্রাণ দিয়ে খেলেননি সালাহ। তবে তা অস্বীকার করেন সালাহ। উল্টো দাবি করেন, আন্তর্জাতিক ফুটবলে তার জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয় না। ফলে নানা সময় বেকায়দায় পড়তে হয় তাকে। অধিকন্তু অনুমতি ছাড়াই ইমেজ স্বত্ব নিয়ে বাড়াবাড়ি করে অ্যাসোসিয়েশন।

এবার সালাহর ভাষ্যের পরিপ্রেক্ষিতে ক্ষেপলেন কর্মকর্তারা। যে যার মতো তাকে ধুয়ে দিলেন। সবচেয়ে বেশি ক্ষোভ ঝেড়েছেন খালেদ লতিফ। এমনকি তার মাকেও হুমকি দিলেন। বললেন, আমি মো. সালাহকে স্মরণ করিয়ে দিতে চাই যে, তোমার মা এখনও মিসরে। সুতরাং বাড়াবাড়ি করো না। হ্যাঁ, তুমি যা ইচ্ছা তাই করতে পার, কারণ তুমি বাইরে (বিদেশে) থাক। একজন বুদ্ধিমান মানুষ নিশ্চয়ই সেই বার্তা বুঝবে।

আরেক বোর্ড সদস্য মাগদি আবদেল গানির কণ্ঠেও একই ক্ষোভ, দলের আর সবার মতো তুমিও একজন খেলোয়াড়। তোমার জন্য বাড়তি কোনো কিছু করতে পারব না। কথা বলতে বলতে একপর্যায়ে ভীষণ রেগে যান তিনি।


ঢাকা, বৃহস্পতিবার, আগস্ট ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩২৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন