সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

এই মদ্রিচ সেরা হয় কীভাবে?

শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮

1535684696.jpg
বিডিলাইভ ডেস্ক :

এবার উয়েফার বর্ষসেরা পুরষ্কার উঠেছে লুকা মদ্রিচের হাতে। তবে ক্রোয়েট তারকার পুরষ্কার জয়ে খুশি হতে পারেনি ক্রিস্টিয়ানো রোনালদো পরিবার। মদ্রিচ কীভাবে সেরা হয় সেই প্রশ্নও তুলেছেন রোনালদোর বোন।

বৃহস্পতিবার মোনাকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোনালদো। বর্ষসেরার পুরষ্কার না পেলেও উয়েফার সেরা ফরোয়ার্ড হয়েছেন তিনি। কিন্তু এতে খুশি হতে পারেনি তার পরিবার।

রোনালদোর বোন কাতিয়া এভিয়ারো ইন্ট্রাগামে মদ্রিচ এবং ভাইয়ের একটি পরিসংখ্যান তুলে ধরেছেন। ওই পরিসংখ্যান দিয়ে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে দুজনের পারফরম্যান্স তুলনা করেছেন। পরিসংখ্যানের গ্রাফিক্স আপ করে তার নিচে কাতিয়া এভিয়ারো লিখেছেন, ‘ওকে, এবার প্রত্যেকে নিজেরাই এর বিচার করতে পারেন।’

এভিয়ারো যে পরিসংখ্যান তুলে ধরেছেন তাতে দেখা যাচ্ছে, চ্যাম্পিয়ন্স লিগের গত মৌসুমে ১২ ম্যাচ খেলে রোনালদো গোল করেছেন ১৫টি। অ্যাসিস্ট আছে তিনটি। সেই সঙ্গে চারবার সপ্তাহের সেরা খেলোয়াড় (প্লেয়ার অব দ্য উইক-পিওটিডব্লিউ) নির্বাচিত হয়েছেন রোনালদো।

বিপরীতে মদ্রিচ ১১ ম্যাচে গোল করেছেন মাত্র একটি। অ্যাসিস্টের সংখ্যাও তার গোলের সমান। মানে একটি। আর প্লেয়ার অব দ্য উইক-পিওটিডব্লিউ’র ঘরও শূণ্য ক্রোয়েট অধিনায়কের। এই পরিসংখ্যান দিয়েই রোনালদোর বোনের প্রশ্ন ‘এই মদ্রিচ সেরা হয় কীভাবে?’


ঢাকা, শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩১০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন